আসুসের ‘জেনফোন’ এখন বাংলাদেশে

তাইওয়ানিজ ব্র্যান্ড আসুস বাংলাদেশে আনতে যাচ্ছে আসুস এর ২য় জেনারেশানের ফ্ল্যাগশিপ ফোন আসুস জেনফোন ২। নতুন বছরের শুরুতেই বাংলাদেশে জেনফোন আনার ঘোষণা দিলো আসুস। ২য় জেনারেশন মোবাইল ফোনের মোট ৬ টি মডেলঃ জেনফোন ২, জেনফোন ২ ডিলাক্স, জেনফোন লেজার এর ৩ টি মডেল এবং জেনফোন সেলফি শীঘ্রই পাওয়া যাবে বাংলাদেশের বাজারে।

আসছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো (৭-৯ জানুয়ারি) তে ক্রেতারা এই ফোনগুলো দেখতে পাবেন। গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড কে বাংলাদেশে জেনফোনের পরিবেশক হিসেবে নিয়োজিত করা হয়েছে।

প্রথম ৪ গিগাবাইটের ফোন বের করে আসুস জেনফোন ইতিমধ্যেই বিশ্ব জুড়ে-আলোচনার শীর্ষে। জেনফোনকে সর্বোচ্চ পরিমাণে শক্তিশালী করতে এতে দেয়া হয়েছে ইন্টেল আর কোয়ালকমের ৬৪ বিটের প্রসেসর। আতে আরও আছে পিক্সেল-মাস্টার টেকনোলজির ক্যামেরা যা কোন ফ্ল্যাশ ছাড়াই অন্ধকারে ৪০০ শতাংশেরও বেশি আলো বহন করে ছবি তুলতে সক্ষম।

জেনফোনের আরেকটি দারুণ ফিচার জেন-ইউআই। এর মাধ্যমে ব্যবহারকারী খুব সহজেই ফোনের লঞ্চার, থিম কিংবা আইকন পছন্দ মত পরিবর্তন করতে পারবেন। এতে আরও আছে জেন মোশন, স্ন্যাপ ভিউ, ট্রেন্ড মাইক্রো সিকিউরিটি সহ আরও অনেক ফিচার যা এতে যোগ করেছে।

হান্টার হিসে, আসুস মোবাইল বাংলাদেশের প্রডাক্ট ম্যানেজার জানান, ‘বাংলাদেশ আর আসুস উভয়ের জন্যই এটি-নিঃসন্দেহে একটি আনন্দের মূহুর্ত। বাংলাদেশে গ্লোবাল ব্র্যান্ডের সঙ্গে জেনফোনের সূচনার সাথে সাথে ক্রেতাদের জন্য সর্বাধুনিক সার্ভিস সেন্টার চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’ তিনি আরো জানান, ‘বাংলাদেশের ক্রেতাদের জন্য সর্বোচ্চ সেবায় আসুস সব সময়ই কাজ করে যাবে।’

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর মোবাইল ডিভিশয়ানের জেনারেল ম্যানেজার জনাব জি এম আম্মান তানভীর জানান, ‘বাংলাদেশে জেনফোন আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশ্বাস করি সর্বাধুনিক প্রযুক্তির ব্যাবহার আমাদের জীবন যাত্রাকে করতে পারে সহজতর আর আসুস এর জেনফোন সেই প্রযুক্তিরই এক দারুন মাইল ফলক।’
জানুয়ারির শেষ সপ্তাহ থেকেই বাজারে মিলবে আসুসের জেনফোন। জেনফোন সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে আসুস এর ওয়েবসাইট আর ফেসবুক পেজ থেকে।

আসুস বাংলাদেশ ওয়েব সাইটঃ www.asus.com/bd
আসুস বাংলাদেশ ফেসবুক পেজঃ www.facebook.com/asus.Bangladesh

 

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.