আসছে ‘অপো এফ৫ ড্যাশিং ব্লু’ এডিশন

এমাসেই বাজারে আসবে অপো এফ৫ এর নতুন সংস্করণ ‘ড্যাশিং ব্লু’। হ্যান্ডসেটটিতে অপো’র অন্যতম জনপ্রিয় আরেকটি হ্যান্ডসেট এফ৫ এর আকর্ষণীয় সব ফিচারই থাকবে, যেমন আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি রিকগনিশন টেকনোলজি, ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা ইত্যাদি।

‘ড্যাশিং ব্লু’ -এর মূল্য কতো হতে পারে, এখনও জানা না গেলেও; তা যদি অপো এফ৫ রেড এডিশনের সমমূল্যের হয়, তবে অবাক হওয়ার কিছু নেই। গত বছর নভেম্বরে অপো এফ৫ রেড এডিশন বাজারে আসার পর থেকে ভিন্ন ভিন্ন এডিশন নিয়ে আসার মাধ্যমে বাংলাদেশের স্মার্টফোন বাজারে ব্যাপক প্রভাব ফেলতে সক্ষম হয়েছে। এর আগে অপো তাদের ফ্যানদের জন্য নিয়ে এসেছিলো এফ৫ ৪জিবি’র একটি বিশেষ এডিশন। এফ৫ ‘ড্যাশিং ব্লু’তে গ্রাহকরা পাবেন পর্যাপ্ত স্টোরেজ সুবিধাসহ নির্ঝঞ্জাল ব্যবহারের অভিজ্ঞতা এবং এর স্টাইলিশ ও ফ্যাশনেবল ‘ড্যাশিং ব্লু’ রংটি আপনাকে দিবে পছন্দের সেরা অভিজ্ঞতা।

অপো এফ৫-এর অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরও সুন্দর করে তুলবে। ২০০টিরও বেশি ফেসিয়্যাল রিকগনিশন ¯পটের সাহায্যে অপো এফ৫ ‘ড্যাশিং ব্লু’ -এর আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি একটি গ্লোব্যাল ডাটাবেজ-এর উপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.