আর ও জি মাস্টার্স ২০১৭ গেমিং টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ

আসুস রিপাবলিক অফ গেমারস (আর ও জি) নিয়ে এলো “আর ও জি মাস্টার্স ২০১৭” একটি বিশ্বমানের ই-স্পোর্টস গেমিং টুর্নামেন্ট যাতে অংশ নিতে যাচ্ছে ৩০টিরও বেশি দেশের প্রফেশনাল গেমাররা। প্রতিযোগীতায় থাকছে মোট ২টি খেলা – কাউন্টার স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ এবং ডোটা: ২। প্রথম বারের মত বাংলাদেশ থেকে প্রফেশনাল গেমাররা আন্তর্জাতিক পর্যায়ে এই টুর্নামেন্টে অংশ নিতে পারছেন। প্রতিযোগীতায় ২ টি দলের বিজয়ীগণ জিতে নিবেন সর্বমোট ৪ কোটি টাকা পুরস্কার। এছাড়াও আঞ্চলিক পর্যায়ে বিজয়ীরা জিতে নিবেন মোট ১০ লক্ষ রুপি পুরস্কার।

প্রতিযোগীতার জাতীয় পর্যায়টি অনুষ্ঠীত হবে অনলাইনে। গেমাররা “আর ও জি মাস্টারস” এর ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশন এর মাধ্যমে প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারবেন। দুটি খেলার জাতীয় পর্যায়ের বিজয়ীরা আঞ্চলিক-খেলায় অংশগ্রহণ করবেন ভারতের ব্যাঙ্গালোরে। সারা বিশ্বের সেরা খেলোয়াড়দের নিয়ে চূড়ান্ত প্রতিযোগীতাটি অনুষ্ঠিত হবে সিংগাপুরে।

এ উপলক্ষে ঢাকার ধানমন্ডিতে আসুস বাংলাদেশের নিজস্ব কায্যালয়ে দেশের প্রফেশনাল খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হয় “আর ও জি মাস্টারস ২০১৭: বাংলাদেশ জয়েনস দ্যা রিপাবলিক” অনুষ্ঠান। এতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রফেশনাল খেলোয়াড়রা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আসুস বাংলাদেশ এবং বাংলাদেশে আসুস এর পরিবেশক গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার ও পরিচালক জসিম উদ্দিন খোন্দকার। আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মোঃ আল ফুয়াদ অংশগ্রহণকারী সকল দলকে শুভ কামনা জানান এবং আগামীতে জাতীয় পর্যায়ে আরো বড় পরিসরে এই টুর্নামেন্ট আয়োজনের অঙ্গীকার করেন।

আও ও জি মাস্টারস ২০১৭-এর জাতীয় পর্যায়ে প্রতিযোগীতার উন্মুক্ত পর্বে রেজিস্ট্রেশন করা যাবে বিনামূল্যে। রেজিস্টেশনের শেষ সময় ২৫ জুলাই পর্যন্ত। রেজিস্ট্রেশন করার ওয়েব সাইটঃ rog-masters.com

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.