আফ্রিকাকম ২০১৭-তে মর্যাদাপূর্ণ পুরস্কার জিতলো হুয়াওয়ে

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার কেপটাউনে অনুষ্ঠিত আফ্রিকার বৃহত্তম আয়োজন আফ্রিকাকম ২০১৭-তে ‘ডেলিভারিং অ্যাক্সিলেন্স ইন কাস্টমার এক্সপেরিয়েন্স’ ও ‘বেস্ট ইনোভেশন ইন ব্রডকাস্ট-ব্রডব্যান্ড কনভারজেন্স’ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে হুয়াওয়ে।

গ্রাহকের জীবনকে উজ্জল আলোয় আলোকিত করার লক্ষ্যে কাজ করায় ‘ডেলিভারিং অ্যাক্সিলেন্স ইন কাস্টমার এক্সপেরিয়েন্স’ ক্যাটাগরিতে যৌথভাবে পুরস্কৃত হয়েছে এমটিএন ও হুয়াওয়ে। গ্রাহকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হুয়াওয়ের কাস্টমার এক্সপেরিয়েন্স ম্যানেজমেন্ট (সিইএম)-এর সঙ্গে এমটিএন মিলে পার সার্ভিস ও পার ইউজার প্ল্যাটফর্ম তৈরি করেছে যা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

দক্ষিণ আফ্রিকায় এমটিএন-এর চিফ টেকনোলজি অ্যান্ড ইনফরমেশন অফিসার জিওভ্যানি চাইরেলি বলেন, ‘আমাদের গ্রাহক ও আমাদের কর্মীরা হচ্ছে আমাদের ব্যবসার মূল স্তম্ভ। হুয়াওয়ের সঙ্গে অংশীদারিত্ব হওয়াতে গ্রাহক-কেন্দ্রিক মনোভাব নিয়ে আমরা কাজে আরো বেশি মনোনিবেশ করতে পারবো, আর এতে করে গ্রাহকের চাহিদা অনুযায়ী আমরা সক্রিয়ভাবে কাজ করার পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহণে সহায়তা করবে।’

এদিকে দক্ষিণ আফ্রিকায় টেলকম এলআইটি ভিডিও সেবা চালু করায় ‘ডেলিভারিং অ্যাক্সিলেন্স ইন কাস্টমার এক্সপেরিয়েন্স’ ক্যাটাগরিতে যৌথভাবে পুরস্কার জিতেছে হুয়াওয়ে ও টেলকম।

টেলিযোগাযোগ খাতে গ্রাহকরা যেনো সেরা অভিজ্ঞতা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে অব্যাহতভাবে কাজ করছে হুয়াওয়ে আর এ অর্জন তারই প্রতিফলন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.