আনলিমিটেড ডাটা অফারসহ হজ রোমিং প্যাকেজ আনল রবি

ইসলামের পাঁচটি স্তম্ভের মধ্যে হজ অন্যতম যাতে অংশ নেন বিশ্বের লাখো মুসল্লি। হজের সময় হাজীদের দীর্ঘ সময় দেশের বাইরে অবস্থান করতে হয় বলে আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ রাখাটা জরুরি হয়ে পড়ে।

সে বিষয়টি বিবেচনায় রেখে বাংলাদেশি হজযাত্রীদের জন্য চার ধরনের সাশ্রয়ী হজ রোমিং অফার চালু করেছে রবি। আজকের যুগে সবচেয়ে কার্যকরী যোগাযোগ মাধ্যম ইন্টারনেট। তাই এক্ষেত্রে মাসিক, সাপ্তাহিক ও দৈনিক-ভিত্তিতে আনলিমিটেড ডাটা রোমিং অফার এনেছে অপারেটরটি।

সৌদি আরবে হাজীদের প্রয়োজনীয়তার বিষয়টি মাথায় রেখে রবি ৪ হাজার টাকার মাসিক প্যাকেজে স্পেশাল কল ও এসএমএস রেটসহ আনলিমিটেড ডাটা প্রদান করছে। প্যাকেজটি গ্রহণ করার জন্য গ্রাহকদের *১৪০*১০*৪# নম্বরে ডায়াল করতে হবে।

গ্রাহকরা সাপ্তাহিক ১ হাজার ৯৯৯ টাকায় কল ও এসএমএস বান্ডেলসহ আনলিমিটেড ডাটা রোমিং অফার গ্রহণ করতে পারবেন। অফারটির আওতায় গ্রাহকরা আনলিমিটেড ডাটা, ১৫০ মিনিট লোকাল কল, ৩০ মিনিট বাংলাদেশ থেকে ইনকামিং ও আউটগোয়িং কল এবং ৩০ টি এসএমএস উপভোগ করতে পারবেন। অফারটি গ্রহণ করতে গ্রাহকদের *১৪০*১০*৭# নম্বরে ডায়াল করতে হবে।

দৈনিক ৯৯৯ টাকায় রয়েছে কল ও এসএমএস বান্ডেলসহ আনলিমিটেড ডাটা অফার। এ অফারের আওতায় গ্রাহকরা আনলিমিটেড ডাটা, ৬০ মিনিটি লোকাল কল, ১০ মিনিট বাংলাদেশ থেকে ইনকামিং ও আউটগোয়িং কল এবং ১০টি এসএমএস গ্রহণ করতে পারবেন। অফারটি পেতে রবি গ্রাহকদের *১৪০*১০*৬# নম্বরে ডায়াল করতে হবে।

অন্যদিকে গ্রাহকরা ৮০০ টাকায় আনলিমিটেড ডাটা প্যাকের সাথে ‘নো ইউজ নো পে’ অফারটি গ্রহণ করতে পারবেন কোন নির্দিষ্ট একটি দিনের জন্য। এক্ষেত্রে দৈনিক কলরেটটি প্রযোজ্য হবে । প্যাকেজটির জন্য ডায়াল করতে হবে *১৪০*১০*৩# নম্বরে।

রবির গ্রাহকরা সৌদি আরবে অবস্থানকালে ওপরের রোমিং অফারগুলোর মধ্যে যে কোনোটি বেছে নিতে পারবেন। সৌদি আরবের যেকোনো নম্বরে আউটগোয়িং কল ১৫ টাকা, বাংলাদেশে কল প্রতি মিনিট ১৫ টাকা, বাংলাদেশ থেকে কল রিসিভ করতে ১৬ টাকা মিনিট, প্রতিটি এসএমএস ১৫ টাকা এবং এসএমএস গ্রহণের ক্ষেত্রে কোনো চার্জ প্রযোজ্য হবেনা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.