আজ জমজমাট ইসেট ল্যাপটপ মেলার শেষদিন

ছাড় অফারে জমজমাট হয়ে উঠেছে ইসেট ল্যাপটপ মেলা। চলছে আজ মেলার তৃতীয় ও শেষদিন । বৃষ্টিস্নাত দিনে শুধুমাত্র ল্যাপটপ কেনার জন্য মেলাতে ভিড় করছেন ক্রেতারা। কিনছেন তাদের পছন্দের ল্যাপটপ। শুক্রবার সরকারি ছুটিরদিন হওয়াতে নানা শ্রেণী-পেশার মানুষসহ ক্রেতা-দর্শনার্থীদের ভিড় মেলার শুরু থেকে।

মেলাতে সব প্রতিষ্ঠানই কমবেশি অফার ছাড় নিয়ে হাজির হয়েছে। ডেল ব্র্যান্ডের যে কোনো ল্যাপটপ কিনলে স্ক্র্যাচ অ্যান্ড উইনে নানার পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। এ ছাড়াও, স্ক্র্যাচ কার্ডে আরো রয়েছে কম্পিউটার মনিটর, মাউস, কিবোর্ড, ৫০০ টাকার প্রাইজবন্ড এবং দুইদিন একরাত কাপল ট্যুরের সুযোগ।

মেলায় আসুসের গেমিং (এফএক্স, আরওজি) ও জেনবুক সিরিজের ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ১ বছরের ‘এক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন’ সেবা। এর আওতায় প্রথম এক বছর যে কোনো ধরনের দুর্ঘটনাজনিত কারণে ল্যাপটপের যে কোনো সমস্যা হলে বিনামূল্যে ক্রেতারা সেবা পাবেন আসুস থেকে। এ ছাড়াও, আসুসের যে কোনো মডেলের ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট, এলইডি টিভি, এসিসহ আরো অনেক উপহার জিতে নেয়ার সুযোগ।

এইচপির ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন এইচপির পক্ষ থেকে একটি স্ক্র্যাচ কার্ড। এইচপির বিজনেস ডেভেল্পমেন্ট ম্যানেজার মোহাম্মদ কাওসার অহমেদ বলেন, এইচপি ক্রেতাদের কথা মাথায় রেখে সব সময় বাজারের সেরা অফার দিয়ে থাকে। ল্যাপটপ কিনে ৭০০, ১৫০০, ২৫০০, ৩০০০, ১০,০০০, ২০,০০০ হাজার ও লাখ টাকার ভাউচার জয়ের সুযোগ থাকছে পুরো মেলা জুড়ে।

মেলায় লেনোভোর ল্যাপটপ কিনলে আট ধরনের পুরস্কার জেতার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। মেলায় লেনোভোর ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। কার্ডটি ঘঁষে লেনোভোর ক্রেতারা পেতে পারেন ৩২ ইঞ্চির সনি টেলিভিশন, ঢাকা ব্যাংকক ঢাকা এয়ার টিকেট, বাইসাইকেল, গুগল হোম, স্যান্ডউইচ মেকার, ইলেক্ট্রিক কেটলি, পাওয়ার ব্যাংক এবং ৫০০ টাকার ভাউচার জেতার সুযোগ।

মেলায় ওয়ালটন ল্যাপটপ ও ডেস্কটপ ও অন্যান্য অ্যাক্সেসরিজ কিনে মডেলভেদে মিলছে ২৫ শতাংশ পর্যন্ত এই ছাড়। মেলা থেকে কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

এ ছাড়াও, মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ, চুই ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। মেলা থেকে ইসেট ও ক্যাসপারেস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ অ্যাক্সেসরিজও কিনতে পারবেন ক্রেতারা। ক্যাসপারেস্কি অ্যান্টিভাইরাস কিনলে পাওয়া যাচ্ছে একটা টি- শার্ট ও ট্রাভেল ব্যাগ ফ্রী।

মেলার পার্টনার হিসেবে রয়েছে নিউজ পোর্টাল টেকশহরডটকম এবং এডুমেকার।

-সিনিউজভয়েস/জিডিটি/১৩জুলাই/১৯

 

Please Share This Post.