আজিয়াটা এর বাংলাদেশ করপোরেট ক্যাম্পেইনের দায়িত্ব পেল টপ অব মাইন্ড

ঢাকা,   টপ অব মাইন্ড আজিয়াটার বাংলাদেশর করপোরেট ক্যাম্পেইন বা প্রচার কার্যক্রমের দায়িত্ব পালন করবে। এ ব্যাপারে সম্প্রতি একটি চুক্তি হয়েছে।

চুক্তি অনুযায়ী আজিয়াটাকে বাংলাদেশ টিভি, প্রিন্ট, ডিজিটাল, রেডিও ও আউট-অব-হোম এসব মাধ্যমে প্রয়োজনীয় সেবা দেবে টপ অব মাইন্ড। দেশের একটি শীর্ষস্থানীয় এওআর (এজেন্সি অব রেকর্ড) সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে টপ অব মাইন্ড আজিয়াটাকে বাংলাদেশ মিডিয়া সংক্রান্ত কৌশলগত পরিকল্পনা ও বায়িং  সলিউশন্সের ক্ষেত্রে বিশেষায়িত সেবা দেবে।

কোয়ালালামপুর মালয়েশিয়ায় চুক্তিটি স্বাক্ষরিত হয়। এ সময়ে আজিয়াটার মিডিয়া এজেন্সি জেনিথের প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) লাই হোন কিত ও প্ল্যানিং ডিরেক্টর ট্যামি লিম এবং টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াউদ্দিন আদিল উপস্থিত ছিলেন।

টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াউদ্দিন আদিল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, ‘‘আজিয়াটার মতো একটি মর্যাদাশীল কোম্পানির করপোরেট ক্যাম্পেইনের দায়িত্ব পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও উদ্দীপিত। করপোরেট মিডিয়া ক্যাম্পেইন পরিচালনায় টপ অব মাইন্ডের বেশ কয়েক বছরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমরা আজিয়াটা বাংলাদেশকে সম্ভাবনার নতুন এক দিগন্তে নিয়ে যেতে চাই।’’

আজিয়াটার মিডিয়া এজেন্সি জেনিথের প্ল্যানিং ডিরেক্টর ট্যামি লিম বলেন, ‘‘টপ অব মাইন্ডের সাথে নতুন এই অংশীারিত্বের ফলে আমরা আজিয়াটা বাংলাদেশের ব্যবসায় সম্প্রসারণে ভীষণ আশাবাদী। আমরা আশা করি, আমাদের এই চুক্তি খুবই গতিশীল ও ফলপ্রসূ উদ্যোগে পরিণত হবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.