আজিজ ট্রেড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও বিটজার আয়োজিত সেমিনার

জার্মানভিত্তিক কোম্পানি ‘বিটজার’ এর আধুনিক প্রযুক্তি বাংলাদেশের বাজারে সংযুক্ত করার লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় কোম্পানিগুলোর প্রকৌশলীদের নিয়ে একটি টেকনোলজি ও প্রোডাক্ট সেমিনারের আয়োজন করে আজিজ ট্রেড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লি.। সেমিনারটি সম্প্রতি ওয়েষ্টিন হোটেল এর বলরুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই সকলকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য উপস্থাপন করেন বিটজার এর স্থায়ী প্রতিনিধি আজিজ ট্রেডিং অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এম. ইকবাল মাহমুদ। সেমিনারে পেপার উপস্থাপন করেন জার্মান থেকে আগত বিশেষজ্ঞ প্রকৌশলী জেন গ্রেবেল ও স্টিফেন চ্যান, ভারতের প্রকৌশলী হারভিন্দর ভাটিয়া ও আজিজ ট্রেডিং অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর নির্বাহী পরিচালক ওয়ালী আহমেদ খান।

আজিজ ট্রেডিং অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ২০০৩ সালে প্রকৌশলী এম. ইকবালের হাত ধরে প্রতিষ্ঠিত হয়ে বর্তমানে দেশের সবচেয়ে বড় কুলিং সল্যুশন কোম্পানি। প্রতিষ্ঠানটির সেবার মধ্যে ইন্ডাষ্ট্রিয়াল ও কর্মাশিয়াল এসি কোল্ডরুম ইকুইপমেন্ট, সুপারমার্কেট ক্লোড ইকুইপমেন্ট অন্যতম। দেশে অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার পাশাপাশি এই সেক্টরে তারা এখন আন্তর্জাতিকমানের প্রযুক্তি বাংলাদেশের মার্কেটে যুক্ত করেছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.