‘আজকের ডিল বৈশাখী উদ্যোক্তা হাট’ বসছে ৮ এপ্রিল

বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) ফেসবুকভিত্তিক উদ্যোগ ‘চাকরি খুঁজব না চাকরি দেব’ গ্রুপের তরুণ ও নবীন উদ্যোক্তাদের তিন দিনব্যাপী হাট শুরু হচ্ছে আগামী ৮ এপ্রিল।

রাজধানীর পান্থপথের সামারাই কনভেনশন সেন্টারে এই উদ্যোক্তা হাট ১০ এপ্রিল পর্যন্ত, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

এবারের উদ্যোক্তা হাটের টাইটেল স্পন্সর দেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস আজকের ডিল ডটকম। এছাড়া বিডিভেঞ্চার লিমিটেড, দপ্তর আইটি এবং মেইল স্কাউট এ আয়োজনের সিলভার স্পন্সর।

‘আজকের ডিল উদ্যোক্তা হাট’-এর আহবায়ক আসাদ ইকবাল জানান, ‘গ্রুপের উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মাঝে তুলে ধরার জন্য এই হাটের আয়োজন করা হয়েছে। এবারের হাটে প্রায় ৫০ জন উদ্যোক্তা তাদের জামাকাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইন্টেরিয়ার সামগ্রী, আইটি সেবা ও বই প্রদর্শন ও বিক্রি করবে।’

হাটে অংশ নেবে রেনে বাংলাদেশ, ট্যান, গুটিপা, রেপটো এডুকেশন সেন্টার, জেড প্যাক, স্মার্ট ওয়েবসোর্স, শাহীন হেল্প লাইন, লুকস-এলিগ্যান্ট অব ফ্যাশন, সুখপাখি হ্যান্ডিক্রাফটস, ব্র্যান্ড কিডজ, চাঁদের বাড়ি, টুইস্টেড রেসিপি, ভাইপার লেদার, এনেক্স, টয়শপ, গোল্ডেন ফাইভার এশিয়া, প্রিয় শপ ডটকম, মেইলস্কাউট, মায়া হোম ডেকোর, এক্সন হোস্ট, হোস্ট মাইট, সেইভটিকে ডটকম, আমিও ডটকম বাই প্রকৃতি, টেইল বার্ড, ইন্টেরিয়র স্টুডিও, এন এম ক্লোদিং, চাল–ডাল, ছুটি, শৈলী, আদর্শ, রকমারি, বাংলার কবিতা প্রকাশন, তাম্রলিপি, বিজ্ঞান একাডেমি, গণিতের বই, নিজল ক্রিয়েটভ, ওয়াওজার ইত্যাদি। বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) আয়োজনের সহযোগী।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.