আগামী ১৪ মার্চ কম্পিউটার সমিতির নির্বাচন

তথ্যপ্রযুক্তি শিল্পের জাতীয় সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)-এর ২০১৬-২০১৭ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি ও ৮টি শাখা কমিটির নির্বাচন আগামী ১৪ মার্চ ২০১৬ অনুষ্ঠিত হবে।

২০১৬-২০১৭ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটির নির্বাচনের তফসিল ঘোষণা করেছে বিসিএস নির্বাচন বোর্ড। নির্বাচনী তফসিল অনুসারে প্রাথমিক ভোটার তালিকা ২৪ জানুয়ারি ২০১৬ এবং চূড়ান্ত ভোটার তালিকা ০৪ ফেব্রুয়ারি ২০১৬ তারিখে প্রকাশ করা হবে। উল্লেখ্য সিলেট, রাজশাহী, কুমিল্লা, চট্টগ্রাম, ময়মনসিংহ, বরিশাল, খুলনা এবং যশোরে বিসিএস এর শাখা রয়েছে।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে সেটকম কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক স্বদেশ রঞ্জন সাহা এবং সদস্য হিসেবে দ্য কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং মাসনুনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম দায়িত্ব পালন করছেন।

নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে সিপ্রোকো কম্পিউটারস লি. এর ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার এবং সদস্য হিসেবে আইবিসিএস প্রাইমেক্স সফটওয়্যার (বিডি) লি. এর পরিচালক এস কবির আহমেদ এবং কম্পিউটার ডিভাইস অ্যান্ড টেকনোলজির স্বত্ত্বাধিকারী এ.কে.এম. শামসুল হুদা দায়িত্ব পালন করছেন।
সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.