আগামী মাসে বাংলাদেশে ইউটিউবের অফিস চালু

আগামী অক্টোবর মাসের মধ্যে বাংলাদেশে অফিস চালু করতে যাচ্ছে ভিডিও শেয়ারিং পোর্টাল ইউটিউব।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার খবরটি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে কথা বলতে আগামী সপ্তাহেই ইউটিউবের একটি প্রতিনিধি দল বাংলাদেশে আসবে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ইউটিউবের ওই প্রতিনিধি দলে প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা থাকবেন। বাংলাদেশে এসে তারা সরকারের একাধিক মন্ত্রীসহ আরও বিভিন্ন পক্ষের সঙ্গে কথা বলবেন।

ইউটিউবের অফিসের ব্যাপারে তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, আমরা আশা করছি, মাস দুয়েকের মধ্যে বাংলাদেশে ইউটিউবের অফিস চালু হবে। ইউটিউব মনে করছে, বাংলাদেশ তার জন্য নতুন বিজনেস হাব হবে।

ইউটিউব বাংলাদেশে এলে সব বিষয়ই আমাদের জন্য সহজ হয়ে যায় মন্তব্য করে মন্ত্রী বলেন, তখন তাদের রেসপন্স পাওয়া আরও সহজ হবে।

তিনি বলেন, আমাকে একটি মাধ্যম থেকে নিশ্চিত করা হয়েছে যে, বাই অক্টোবর আপনি দেশে ইউটিউবের অফিস পাচ্ছেন। ওই মাধ্যম আমাকে আরও জানিয়েছে, এটা (ইউটিউব) একটা গোল্ড মাইন, যদি ঠিকমতো পরিচর্যা করা যায়।

ইউটিউবে বাংলাদেশের কনটেন্ট কম মন্তব্য করে মন্ত্রী বলেন, টিভি চ্যানেলগুলো নাটকসহ অন্যান্য কনটেন্ট দিয়ে চলছে। এর বাইরেও কনটেন্টের প্রচুর চাহিদা রয়েছে। আমাদের ওই জায়গাটা ধরতে হবে।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.