আকর্ষণীয় প্রোমোশনাল এবং নতুন মূল্যে স্যামসাং স্মার্টফোন

স্যামসাং মোবাইল বাংলাদেশ স্যামসাং গ্যালাক্সি এ৫ (২০১৬), জে৫ (২০১৬), জে৩ হ্যান্ডসেটে ঘোষণা করেছে আকর্ষণীয় প্রোমোশনাল মূল্য এবং গ্যালাক্সি জে৭, জে৫, জে২ এবং জে১ এইস হ্যান্ডসেটে সম্পূর্ণ নতুন মূল্য।

গ্রাহকরা প্রোমোশনাল মূল্যে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। গ্যালাক্সি এ৫ (২০১৬) হ্যান্ডসেট পাওয়া যাবে ২৯,৯০০ টাকায় (১০,০০০ টাকা সাশ্রয়)। গ্যালাক্সি জে৫ (২০১৬) হ্যান্ডসেট পাওয়া যাবে ১৮,৯০০ টাকায় (৩,০০০ টাকা সাশ্রয়) এবং গ্যালাক্সি জে৩ হ্যান্ডসেটটি পাওয়া যাবে ১৩,৯৯০ টাকায় (১,০০০ টাকা সাশ্রয়)।

স্যামসাং চারটি জনপ্রিয় হ্যান্ডসেট মডেলে আকর্ষণীয় নতুন মূল্য ঘোষণা করেছে। গ্যালাক্সি জে৭ হ্যান্ডসেটের মূল্য ১৭,৯০০ টাকা (মূল্য কমেছে ২,০০০ টাকা), গ্যালাক্সি জে৫-এর মূল্য ১৫,৪৯০ টাকা (মূল্য কমেছে ৫১০ টাকা) গ্যালাক্সি জে২-এর মূল্য ১০,৪৯০ টাকা (মূল্য কমেছে ১,০০০ টাকা) এবং গ্যালাক্সি জে১ এইস হ্যান্ডসেটের মূল্য ৮,৪৯০ টাকা (মূল্য কমেছে ৫০০ টাকা)।

স্যামসাং বাংলাদেশের-এর কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইউন বলেন, ‘স্যামসাং-এ আমরা আমাদের বিভিন্ন পণ্য ও সেবাসমূহকে সম্প্রসারণ এবং আমাদের ডিভাইসগুলোকে অধিকতর সাশ্রয়ী করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এই ধরনের সাশ্রয়ী মূল্য অফারের মাধ্যমে স্যামসাং বাংলাদেশের গ্রাহকরা প্রতিদ্বন্দ্বীতামূলক মূল্যে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারের সুযোগ পাচ্ছেন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.