আকতারুজ্জামান স্মরণে আইএসপিএবি’র স্মরণসভা

বাংলাদেশের ইন্টারনেট ইন্ড্রাস্ট্রির অন্যতম পথিকৃৎ ও সংগঠক, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এসোসিয়েশন অব বাংলাদেশের ৫ বারের নির্বাচিত সভাপতি, এসোসিয়েশনের অভিবাবক, এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক, সদ্য প্রয়াত মরহুম আকতারুজ্জামান মঞ্জু’র প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও সম্মান জানানো এবং মরহুমের বিদেহ আত্মার মাগফিরাত কামনার উদ্দেশ্যে ১৯ জানুয়ারি, ২০১৯ তারিখে (রোজ শনিবার) ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর আয়োজনে গুলশানের দি অলিভস হোটেলে একটি ‘স্মরণসভা ও দোয়া মাহফিল’ এর আয়োজন করা হয়েছে।

উক্ত স্মরণসভা ও দোয়া মাহফিলে মরহুমের পরিবার সদ্যসরা ছাড়াও উপস্থিত ছিলেন আইএসপি ইন্ডাস্ট্রির সকল ব্যবসায়ী, শুভানুধ্যায়ী সহ এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্যগণ। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বেসিস, বিসিএস, বাক্য, ই-ক্যাব ও বিআইজেএফ এর কার্যনির্বাহী পরিষদের প্রতিনিধিগণ।

স্মরণসভায় বাংলাদেশ ইন্টারনেট ইন্ডাস্ট্রির জন্মলগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত মরহুম আকতারুজ্জামান মঞ্জু’র অসামান্য অবদান ও পদক্ষেপের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন আলোচকগণ। দেশ ও জাতির জন্য অপূরণীয় এই ক্ষতির কথা স্মরণ করে মরহুমের আদর্শ ও কাজের পদাঙ্ক অনুসরণ করে আইসিটি সেক্টরকে আরো গতিশীল করার জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানান আলোচকগণ।

স্মরণসভা শেষে মরহুমের বিদেহ আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি ২০১৯ তারিখে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় আকতারুজ্জামান মঞ্জু ইন্তেকাল করেন।

-সিনিউজভয়েস/জিডিটি২০জি/২০

Please Share This Post.