আইসিসি ক্রিকেট বিশ্বকাপ দেখাবে বায়োস্কোপ

আইসিসি বিশ্বকাপ ২০১৯- কে আরও উপভোগ্য করে তুলতে সবার জন্য বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখাবে বায়োস্কোপ। বিজ্ঞাপন ছাড়াই বায়োস্কোপে দর্শকরা বাংলা ধারাভাষ্য সহ বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবে।

এ নিয়ে সম্প্রতি গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউজে একটি চুক্তি হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সোলায়মান আলম, গাজী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ এবং র‍্যাবিটহোলের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রোমেল সহ অনেকেই।

গ্রামীণফোনের জনপ্রিয় বিনোদন প্ল্যাটফর্ম বায়োস্কোপ। নতুন নাটক, ব্লকবাস্টার চলচ্চিত্র, গান, খেলা, দারুণ সব ফিচার সহ জনপ্রিয় টিভি চ্যানেলের সম্প্রচার করে বায়োস্কোপ। ওয়েবসাইট ছাড়াও অ্যান্ড্রয়েড প্লে স্টোর থেকে বায়োস্কোপ ডাউনলোড করা যাবে।

ডিজিটাল যোগাযোগ,জীবনের মানোন্নয়ন এবং সবার জন্য নিরাপদ উন্নত ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে ডিজিটাল নানা উদ্যোগ নিয়ে আসার ধারাবাহিক প্রচেষ্টার মাধ্যমে গ্রামীণফোন ইতিমধ্যেই নিজেদের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

এ নিয়ে গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সোলায়মান আলম বলেন,বিশ্বকাপের মতো বড় একটা মঞ্চে যখন বাংলাদেশ ক্রিকেট দল খেলে ক্রিকেট তখন আরও অনেক অর্থবহ ও আনন্দের হয়ে ওঠে সবার জন্য।

গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ এ বিষয়ে বলেন,এটা ডিজিটাল ব্রডকাস্টিং যুগের সূচনা। ডিজিটাল ব্রডকাস্টিং- এর ক্ষেত্রে প্রথমবারের মতো আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলা ধারাভাষ্য হচ্ছে এবং আমরাই প্রথমবারের মতো ডিজিটাল স্পোর্টসে আমাদের নিজেদের ভাষার গর্ব প্রতিষ্ঠিত করতে পেরেছি।দেশের জনপ্রিয় উপস্থাপক ও আন্তর্জাতিক ফ্যাশন মডেল পিয়া জান্নাতুলের উপস্থিতি এ শোতে বাড়তি গ্ল্যামার ও আনন্দ যোগ করবে।’

এ.এস.এম. রফিক উল্লাহ বলেন, সিডব্লিউসি ২০১৯- এ বাংলাদেশে ডিজিটাল ব্রডকাস্টের একমাত্র সত্ত্বাধিকারী। আগের মতোই, ক্রিকেটের জনপ্রিয়তা ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে র‍্যাবিটহোল। আর এজন্য ক্রিকেট ব্র্যান্ড হিসেবে আমরা বাংলাদেশের সকল অপারেটর ও আইপিএসদের সাথে কাজ করছি।

গ্রামীণফোনের বায়োস্কোপ সবার জন্য বিশ্বকাপের খেলাগুলো দেখানোর মাধ্যমে এ বিশ্বকাপকে দর্শকদের জন্য আরও উপভোগ্য করে তুলবে। বিশ্বের যেকোনো জায়গা থেকে বাংলা ধারাভাষ্য সহ দর্শকরা কোনো বিজ্ঞাপন ছাড়াই ম্যাচগুলো দেখতে পারবে। বাংলা ধারাভাষ্য সাধারণ দর্শকদের প্রতিটি ম্যাচ উপভোগে সহায়তা করবে।

সিনিউজভয়েস/জিডিটি/মে২৩/১৯

 

 

 

Please Share This Post.