আইসিটি প্রতিমন্ত্রীর সঙ্গে ভিম্পেলকমের গ্রুপ সিইও’র স্বাক্ষাত

‘আইসিটি ডিভিশনের সঙ্গে বাংলালিংক সর্বপ্রথম অংশীদারিত্বের-ভিত্তিতে আমাদের জনতা টাওয়ারে স্টার্ট-আপদের জন্য ইনকিউবিশন সেন্টার স্থাপন করেছি। আমরা চাই, এই সহযোগিতা অব্যাহত থাকুক। এজন্য আমরা আগামী পাঁচ বছরে প্রযুক্তি খাতে তরুণদের জন্য যে কর্মসংস্থান সৃষ্টি করতে চাই, সরকারের সেবাগুলোকে ডিজিটাল প্লার্টফর্মে আনতে চাই, সে সকল খাতে আইসিটি ডিভিশন বাংলালিংকের সঙ্গে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে কাজ করবে।’ – ৮ ফেব্রুয়ারি বুধবার দুপুরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে ভিম্লেলকম (বাংলালিংকের মাদার কোম্পানি) এর গ্রুপ সিইও জিন-ইভস চার্লিয়ার এক সৌজন্য স্বাক্ষাতে মিলিত হলে প্রতিমন্ত্রী পলক এ কথা বলেন।

এ সময় ভিম্লেলকম এর গ্রুপ সিইও জিন-ইভস চার্লিয়ার বলেন, সরকারের ভিশন ও বাংলালিংকের ভিশন একই প্রকৃতির। তাই, বাংলালিংক সরকারের যেকোনো ডিজিটাল এজেন্ডায় অংশ নিতে চায়।

আইসিটি প্রতিমন্ত্রীর আগারগাঁওস্থ কার্যালয়ে এই সৌজন্য স্বাক্ষাত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলা লিংকের সিইও এরিক অস, প্রতিমন্ত্রীর একান্ত সচিব আব্দুল বারী, চীফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, হেড অব স্টেকহোল্ডার রিলেশন অফিসার হাসিনুল কুদ্দুস প্রমুখ।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.