আইসিটি এক্সপো ২০১৭ আয়োজন নিয়ে হাই-টেক পার্ক-বিসিএস চুক্তি স্বাক্ষর

‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭’ আয়োজন উপলক্ষে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির মধ্যে আজ (ঢাকা, ০৩ অক্টোবর, মঙ্গলবার) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হলো।

বাংলাদেশ কম্পিউটার সমিতির সচিবালয়ে অনুষ্ঠিত এই সংক্ষিপ্ত অনুষ্ঠানে স্ব-স্ব পক্ষে সমঝোতা স্বাক্ষর করেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি আলী আশফাক। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (অর্থ ও প্রশাসন) মো. আব্দুর রহিম, উপ-পরিচালক (সংগ্রহ) মো. মাহফুজুল কবির, হাই-টেক পার্কের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার এর উপ-প্রকল্প পরিচালক মোহাম্মদ দিদারুল আলম, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. রেজওয়ান আলী ও জনসংযোগ কর্মকর্তা মো. গোলাম কিবরিয়া এবং বিসিএস এর সহ-সভাপতি ইউসুফ আলী শামীম, যুগ্ম-মহাসচিব নাজমুল আলম ভূইয়া জুয়েল ও প্রকল্প পরিচালক বীরেন্দ্রনাথ অধিকারী ।

উল্লেখ্য, আগামী ১৮ – ২০ অক্টোবর ২০১৭ ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনব্যাপী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনস্ত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি যৌথভাবে বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭ আয়োজন করতে যাচ্ছে। এটি হচ্ছে বিসিএস ও সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ কর্তৃক যৌথভাবে আয়োজিত দেশের সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তি মেলার তৃতীয় আসর।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.