আইসিটি এক্সপো মেলায় গ্লোবাল ব্র্যান্ডের আকর্ষনীয় সব অফার

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ মার্চ বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ‘বাংলাদেশ আইসিটি এক্সপো, ২০১৬’ তে বিশ্বখ্যাত ‘আসুস’ ও ‘লেনোভো’ ব্র্যান্ডের ল্যাপটপ এবং রাপু, ব্রাদার, শার্প, পান্ডা, টোটোলিংক, ভিভিটেক ও ক্যাসিও ব্র্যান্ডের কম্পিউটার এক্সেসোরিজ নিয়ে অংশগ্রহন করছে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড।

মেলা উপলক্ষ্যে আসুস , লেনোভো, রাপু, টোটোলিংক এবং পান্ডার পক্ষ্য থেকে রয়েছে আকর্ষণীয় সব অফার।

আসুসের পক্ষ্য থেকে রয়েছে ‘আসুস স্ক্র্যাচ এন্ড উইন’ শীর্ষক বিশেষ অফার। এই অফারের আওতায় স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ল্যাপটপ , স্মার্টফোন, রাউটার এবং টি-শার্ট সহ অরো আকর্ষণীয় সব উপহার। আসুসের পক্ষ্য থেকে গেমারদের জন্য আয়োজন করা হয়েছে ‘সাইবার ওয়্যারফেয়ার’ শীর্ষক গ্যামিং প্রতিযোগিতা।

‘স্বাধীনতা অফার ’শীর্ষক বিশেষ অফার এবং আকর্ষণীয় মূল্য ছাড় নিয়ে মেলায় উপস্থিত হচ্ছে লেনোভো। এই অফারের আওতায় লেনোভো ল্যাপটপ ক্রয়ে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ট্যাবলেট পিসি,এলিডি টিভি, স্মার্টফোন, টাচ্ মোবাইল ফোন, পেনড্রাইভ, ব্রাদার প্রিন্টার, মাউস ও টি-শার্ট সহ আরো আকর্ষণীয় সব উপহার ।

মেলা উপলক্ষ্যে রাপুর পক্ষ্য থেকে রয়েছে “স্ক্র্যাচ ইউর লাক” শীর্ষক বিশেষ অফার। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন স্পিকার, উইন্টার জ্যাকেট এবং টি-শার্ট সহ আরো আকর্ষণীয় সব উপহার।

বিশ্বখ্যাত কোরিয়ান নেটোয়ার্কিং ব্র্যান্ড টোটোলিংক ঘোষণা দিয়েছে ‘ রাউটার ফেসটিভাল ’ শীর্ষক আকর্ষণীয় অফার । এই অফারের আওতায় টোটোলিংকের যেকোন রাউটার ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন স্মার্টফোন, হার্ডড্রাইভ, পাওয়ার ব্যাংক, সেলফি স্টিক, ইয়ারফোন, পেনড্রাইভ, স্পিকার এবং টি-শার্ট সহ আরো আকর্ষণীয় সব উপহার ।

আরও রয়েছে পান্ডার “টি-টুয়েন্টি” শীর্ষক অফার । পান্ডা ইন্টারনেট সিকিউরিটি ক্রয়ে ক্রেতারা পাবেন ২০% মূল্য ছাড় এবং ইউএসবি স্পিকার। আসুস ল্যাপটপ ক্রয়ে থাকছে পান্ডা ইন্টারনেট সিকিউরিটি ফ্রি।

এছাড়াও মেলায় থাকছে গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের নিজস্ব প্যাভিলিয়ন । এই প্যাভিলিয়নে থাকছে গ্লোবাল ব্র্যান্ডের অনুমোদিত ব্র্যান্ড ব্রাদার, শার্প ফটোকপিয়ার , ভিভিটেক প্রোজেক্টর,ক্যাসিও প্রোজেক্টর এবং আসুস প্রোজেক্টর।

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.