আইসিটি এক্সপোতে কম্পিউটার সোর্সের আকর্ষণীয় উপহার

 

প্রযুক্তি জীবনধারার পণ্য ও সেবা নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ মার্চ বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া তিন দিনব্যাপী  ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৬’ মেলায় অংশ নিয়েছে দেশের প্রতিশ্রুতিশীল প্রযুক্তি পণ্য সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। মেলা প্রাঙ্গনের মিল্কিওয়ে এবং সেলিব্রেটি হলে মোট ৫টি প্যাভিলিয়ন ও ৩টি স্টল থেকে হালনাগাদ ডিভাইসে দেয়া হচ্ছে মূল্য ছাড় ও রকমারি উপহার।

এসব প্যাভিলিয়নে ও স্টলে থাকছে কম্পিউটার সোর্স মেশিন পরিবেশিত দেশী ও আন্তর্জাতিক ব্যান্ডের প্রযুক্তি পণ্যের পসরা। মেলা চলা কালে কম্পিউটার সোর্স পরিবেশিত সকল পণ্যে ৫ বছরের বিক্রয়োত্তর সেবা উপহার দেয়া হচ্ছে। মেলা প্রাঙ্গন ছাড়াও দেশজুড়ে কম্পিউটার সোর্স এর সকল আউটলেট থেকে ‘সেবাকার্ড’ গ্রহণের মাধ্যমে এই অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা।

সিএসএম পিসিতে তিন উপহার
তিন দিনের বিসিএস আইসিটি এক্সপো- উপলক্ষে দেশী ব্র্যান্ডের প্রতিটি সিএসম ডেস্কটপ পিসির সঙ্গে তিনটি উপহার দিচ্ছে কম্পিউটার সোর্স মেশিন (সিএসএম)। প্রকৃতির রূক্ষ´তা থেকে গ্রাহককে নিরাপদ রাখতে নিশ্চিত উপহার ছাতার সঙ্গে স্ক্র্যাচ কার্ড ঘঁষে টি-শার্ট, ব্যাগ প্যাক, জ্যাকেট, মগ কিংবা কলম এর মতো থাকছে দারুণ সব উপহার। নিশ্চিন্তে পিসি ব্যবহারের সুযোগ করে দিতে সিএসএম’র প্রতিটি পিসি’র সঙ্গেই দেয়া হচ্ছে সর্বোচ্চ ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধা। অফারকৃত এসব পিসি’র মধ্যে রয়েছে সদ্য অবমুক্ত ষষ্ঠ প্রজন্মের দুর্দান্ত গতির সিএসএম লেকসাস, ফোর্ড এবং ফেরারী পিসি। এছাড়াও চতুর্থ প্রজন্মের ভ্যালেন্সিয়া, লিভারপুল, আর্সেনাল, ম্যানইউ এবং ম্যানসিটি পিসি-তে মূল্যহৃাস করে আরও বাজেট বান্ধব করা হয়েছে।

লজিটেক তারবিহীন মাউস এম-১৭১
তিন দিনের বিসিএস আইসিটি এক্সপোতে তিনটি বাহারি রঙের তারহীন প্রযুক্তির একটি মাউস অবমুক্ত করবে লজিটেক। বাংলাদেশী পরিবেশক কম্পিউটার সোর্সের মাধ্যমে লজিটেক এম-১৭১ মডেলের এই মাউসটি ৩০ ফুট দূর থেকে সংযুক্ত ডিভাইসে স্বাচ্ছন্দে কাজ করে। আর এর সঙ্গে থাকা ব্যাটারিটি দেয় টানা এক বছরের দীর্ঘস্থায়ীত্ব। লাল, নীল ও ধূসর রঙের মাউসের দাম ৯৭৫ টাকা। মেলা প্রাঙ্গন থেকে মাউসটি কিনলে উপহার হিসেবে থাকছে একটি টি-শার্ট।

ডি-লিংক-এ ১৫% ছাড়া
মেলায় ডি-লিংক’র ব্যবহারবান্ধব বাহারি মডেম ও রাউটারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে কম্পিউটার সোর্স। ছাড়কৃত ডিভাইসগুলোর মধ্যে রয়েছে ডিআইআর ৫০৬ এল পকেট রাউটার, ৫১০ এল মডেলের পাওয়ার ব্যাংক রাউটার, ৭১০ তারহীন মডেম রাউটার এবং ৫০৫ মডেলের রেঞ্চএক্সটেন্ডার তারহীন রাউটার।

ট্রেন্ড মাইক্রোর সঙ্গে পোলো শার্ট
অনলাইন নিরপত্তায় বিশ্ব সেরা ইন্টারনেট সিকিউরিটি ট্রেন্ড মাইক্রো’র সঙ্গে পোলো শার্ট উপহার দেয়া হচ্ছে। তিনটি প্যাকেজে বিন্যস্ত ট্রেন্ডমাইক্রো’র ম্যাক্সিমাম সিকিউরিটি উইন্ডোজ, ম্যাক ও অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসে ব্যবহৃত পাসওয়ার্ড সংরক্ষণ থকে শুরু করে তথ্যের নিরাত্তা নিশ্চিত করার পাশাপাশি ৫জিবি পর্যন্ত ফ্রি ক্লাউড ব্যাকআপ সুবিধা দেয়া। এছাড়াও ইন্টারনেট ও মোবাইল সিকিউরিটি অনলাইনের সব ধরনের হুমকী মোকাবেলা করে ডিভাইসকে ৫০ গুণ গতিশীল করে।

ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার ও প্রজেক্টরে গিফট ভাউচার
মেলায় নন্দিত ডেল ল্যাটিচিউড ল্যাপটপের সঙ্গে এক হাজার টাকার এবং ইপসন ব্র্যান্ডের সব ধরনের প্রিন্টার, স্ক্যানার ও প্রজেক্টরের সঙ্গে ৭৫০ টাকার গিফট ভাউচার উপহার দিচ্ছে কম্পিউটার সোর্স।

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.