আইসিটি এক্সপোতে আসুসের ‘সাইবার ওয়্যারফেয়ার’

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত বৃহস্পতিবার থেকে শুরু  হওয়া ‘বাংলাদেশ আইসিটি এক্সপো, ২০১৬’ তে বিশ্বখ্যাত ‘আসুস’ ব্র্যান্ডের ল্যাপটপ এবং কম্পিউটার এক্সেসোরিজ নিয়ে অংশগ্রহন  করেছে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড।

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে আসুসের পক্ষ্য থেকে ‘বাংলাদেশ আইসিটি এক্সপো, ২০১৬’ -এ আয়োজন করা হয়েছে  ‘‘আসুস আরওজি সাইবার ওয়্যারফেয়ার,২০১৬’’ শীর্ষক গেমিং প্রতিযোগিতা।৩ দিন ব্যাপি এই আয়োজনে ‘ডটা ২’, ‘ সিএস জিও’ প্রভৃতি  গেম খেলায় আসুস ব্র্যান্ডের গেমিং পিসিগুলোতে প্রতিযোগীরা একে অপরের সাথে প্রতিযোগীতায় অংশগ্রহণ করবে। খেলায় অংশ নিবে মোট ১৬টি টিম এবং টিম গুলো দুটি গ্রুপে বিভক্ত থাকবে। প্রতিটি টিমে থাকবে ৭ জন করে সদস্য । প্রতি গ্রুপ থেকে প্রতিযোগিতার মাধ্যমে খুজে নেয়া হবে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ । বিজয়ীদের জন্য আসুসের পক্ষ্য থেকে রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

এছাড়াও মেলায় আসুস প্যাভিলিয়নের আকর্ষণ হিসেবে আছে আসুস জেনফোন, নতুন প্রযুক্তির নোটবুক, ট্যাবলেট এবং ট্রান্সফরমারবুক । আসুসের পক্ষ্য থেকে রয়েছে ‘আসুস স্ক্র্যাচ এন্ড উইন’ শীর্ষক বিশেষ অফার। এই অফারের আওতায় স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ল্যাপটপ , স্মার্টফোন, রাউটার  এবং টি-শার্ট সহ অরো আকর্ষণীয় সব উপহার।

গত শুক্রবার ‘৪-ঠা মার্চ’ ,গ্লোবাল ব্র্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর জনাব রফিকুল আনোয়ার মেলা প্রদর্শনে যান এবং সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন। মেলা উপলক্ষ্যে আসুসের প্যাভিলিয়নে প্রযুক্তি প্রেমিদের ছিল উপচে পড়া ভিড়।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.