আইলাইফ ল্যাপটপে স্টারটেকের বৈশাখি অফার

বাংলা নববর্ষ উপলক্ষ্যে আইলাইফের ল্যাপটপ ও অল-ইন-ওয়ান পিসিতে বৈশাখি ধামাকা অফার ঘোষণা করেছে প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। এ অফারের আওতায় প্রতিটি ল্যাপটপ ও অল-ইন-ওয়ান পিসির সঙ্গে থাকছে নিশ্চিত উপহার।

এর মধ্যে আইলাইফ অল-ইন-ওয়ান জেড পিসির সঙ্গে উপহার হিসেবে থাকছে ফিচারফোন, স্পিকার, ৩২ জিবি কার্ড পেনড্রাইভ ও টি-শার্ট। জেড এয়ার থ্রি ল্যাপটপের সঙ্গে থাকছে স্পিকার, ৩২ জিবি কার্ড পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ল্যাপটপ ক্যারিব্যাগ ও টি-শার্ট। ১৪ ইঞ্চি পর্দার জেড এয়ার এবং টাচ স্ক্রীন সংবলিত জেড বুক ডবলিউ (ত ইড়ড়শ ড) মডেলের ল্যাপটপটি দুটিতে থাকছে ৩২ জিবি কার্ড পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ল্যাপটপ ক্যারিব্যাগ ও টি-শার্ট।

জেনুইন উইন্ডোজ সমৃদ্ধ অফিস এবং ব্যক্তিগত কাজের উপযোগী প্রতিটি ল্যাপটপের বিশেষত্ব হচ্ছে এতে সর্বাধুনিক প্রযুক্তির ইনটেল প্রসেসর, বাহারি ডিজাইন, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টম, সুলভ মূল্য এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি।

এছাড়া অনলাইনে www.startech.com.bd থেকে অর্ডার করলে ঢাকা ও চট্টগ্রাম শহরে থাকছে বিনামুল্যে হোম ডেলিভারি সুবিধা। পাশাপাশি দেশের যে কোনো প্রান্তে থাকছে ডেলিভারি সুবিধা। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে বাড়তি অর্থ প্রদান ছাড়াই কিস্তিতে কেনা যাবে।

অফারটি দেশব্যাপী কম্পিউটার মার্কেটের স্টার টেক (আইডিবি, মাল্টিপ্লান সেন্টার, উত্তরা, বাড্ডা প্রগতি সরণি, রংপুর, চট্টগ্রাম) শো রুমে পাওয়া যাবে।

-সিনিউজভয়েস/জিডিটি/১৬এপি/১৯

Please Share This Post.