আইলাইফ জেডএয়ার এইচ২ অবমুক্ত করলো সুরভী এন্টারপ্রাইজ

আভিজাত্য আর পেশাদারীত্বের সমন্বয়ে তৈরি জেডএয়ার ব্র্যান্ডের নতুন মডেলের ল্যাপটপ জেডএয়ার এইচ২ বাংলাদেশের বাজারে অবমুক্ত করলো আমেরিকার ব্র্যান্ড আইলাইফের বাংলাদেশী একক পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ। গতকাল শনিবার (২৩ সেপ্টেম্বর) উত্তরা ক্লাবে সৌখিন ও পেশাজীবিদের লক্ষ্য করে এই ল্যাপটপটি অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে আরব ও আফ্রিকার দেশগুলোতে ব্যাপক সফলতার পরে এই ল্যাপটপটি বাংলাদেশের বাজারে অবুক্তের ঘোষণা দেন আইলাইফের কান্ট্রি মান্যাজার মোহাম্মাদ নাছির উদ্দিন। এসময় সুরভী গ্রুপের চেয়ারম্যান মোহাম্মেদ মাসুম, ডিরেক্টর যাকের রিয়াদ, হেড অফ বিসনেস আব্দুল কাইউম খান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠনে জানানে হয়, দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবু, দারাজ, আজকেরডিল ও কিকশা থেকে ল্যাপটপটি ঘরে বসেই কেনা যাবে । এছাড়াও ল্যাপটপটি স্টার টেক (আইডিবিভবন, উত্তরা ,মাল্টি প্লান সেন্টার, চট্টগ্রাম , রংপুর), রাইয়ান্স কম্পিউটার’স (আইডিবিভবন, উত্তরা, মাল্টি প্লান সেন্টার, ইস্টার্ন প্লাস, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, বগুড়া, ময়মনসিং) এবং কম্পিউটার ভিলেজের ( মতিঝিল, চট্টগ্রামের আগ্রাবাদ, সেন্ট্রাল শপিং সেন্টার জি ই সি মোড়) সবগুলো শো রুমে পাওয়া যাচ্ছে।
জেডএয়ার এইচ২:
নকশার দিক দিয়ে জেডএয়ার এইচ২ ল্যাপটপটি আভিজাত্যের পরিচয় বহন করে। রাজ্যের ফিচারে ঠাসা না হয়ে এটিতে রয়েছে পেশাদার কাজের সব আয়োজন। এর আউটলুক যেমন মসৃণ তেমনি কাজও হয় সাবলীল ভাবে। হালকা ওজন ল্যাপটপটি ভ্রমণেও নিত্য সঙ্গী হয়ে থাকবে। ঘরে-বাইরে আপনার অফিসের কাজ, ইন্টারনেট ব্রাউজিং, ইমেইল চেকিং, মুভি দেখার সার্বক্ষণিক সঙ্গী হতে পারে।
এর ১৪ ইঞ্চি আই পি এস ডিসপ্লের রেসুলেশন (১৩৬৬ঢ৭৬৮) উপহার দেয় প্রাণবন্ত ছবি। মাত্র ১৬.২ মিলিমিটার পাতলা, ১.৪ কেজি ওজনের এই ল্যাপটপে রয়েছে উচ্চক্ষমতার ইন্টেল প্রসেসর। এর গতি ১.১ থেকে ২.৪ গিগা হার্টজ। এটা আপনাকে উচ্চ ক্ষমতা সম্পন্ন প্রোগ্রাম চালাতে সাহায্য করবে। মাল্টিটাসকিং করার জন্য এই ল্যাপটপ টি হবে অতুলনীয়।

জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় মাইক্রোসফট থেকে রেগুলার আপডেট ফ্রী আপডেট পাবেন, উইন্ডোজ এর সবগুলো ফিচার ব্যাবহার করতে পারবেন,দ্রুত গতির কাজের স্পীড পাবেন, সহজে ভাইরাস আক্রমন করবে না, খুব দ্রুত অফিসের গুরুত্বপূর্ণইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, এটা আপনারপ্রতিদিনের কাজকে আরও সহজ ও আনন্দদায়ক করে তুলবে। মাইক্রোসফট অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি ফটোশপ, অটো-ক্যাডের কাজও করা যায়।শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও ডিভাইসটি ব্যবহার করা যাবে।

এতে রয়েছে ৩ জিবি ডি ডি আর ৩ রেম, এবং ৫০০ জিবি হার্ড ডিস্ক, ৩২ জিবিইন্টার্নাল মেমরি। এতে আপনার গুর“ত্বপূর্ণ ডাটা সেব করে রাখা যাবে। এছাড়াও আরও হার্ডডিস্ক বাড়ানো যাবে, আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যবহার করা যাবে।
ল্যাপটপটিতে রয়েছে ওয়াই ফাই কানেকটিভিটি, ২টি ইউএসবি পোর্ট টু, মাইক্রোএইচ ডি এম আই ও এসডি কার্ড পোর্ট। এই ল্যাপটপের কেবল মুভি দেখা বাগান শোনার বিনোদন নয়, দূর দেশেরবন্ধু কিংবা প্রবাসী স্বজনদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিতে পারবেন ভাইবার, ইমু, স্ক্যাইপি কিংবা গুগলচ্যাটে।

এতে ব্যবহার করা হয়েছে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি, যা টানা৬-৭ ঘণ্টা ওয়ার্কিং ব্যাকআপ দেয়।
মাত্র ২১,৫০০ টাকার এই ল্যাপটপের সাথে ১২ মাসের বিক্রয়োত্তর সেবা ছাড়াও উপহার হিসেবে রয়েছে আকর্ষণীয় ব্যাগ।
বিস্তারিত জানতে ০১৮৪৭০৫২০৭৯, ০১৮৪৭০৫২০৭৪, ০১৮৪৭০৫২০৭৭, ০১৮৪৭০৫২০৭১, ০১৭১৭৯৩৩০৯৯, ০১৮৪৭০৫২০৭২, ০১৮৪৭০৫২০৮৩.

সিনিউজভয়েস

Please Share This Post.