আইলাইফের সবচেয়ে সাশ্রয়ী দামের ল্যাপটপ ‌‌’জেড এয়ার’

রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটিতে পাওয়া যাচ্ছে মধ্যবিত্তের জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফ ল্যাপটপ। বসুন্ধরা সিটির লেভেল ৫, বল্গক ডি, সুমেশ টেক-এ ( দোকান নং ৬৮-৬৯) পাওয়া যাবে আইলাইফের সবচেয়ে সাশ্রয়ী দামের ল্যাপটপ জেড এয়ার।

১৪ ইঞ্চি এইচডি ডিসপেল্গর এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিষ্টেম। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ প্রয়োজনে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ১০ হাজার এম এ এইচ ব্যাটারি সাত থেকে আট ঘণ্টা ব্যাকআপ দিবে।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে আপনার প্রয়োজনীয় সব ধরনের কাজ করা যাবে। মাইক্রোসফট অফিস,অটো ক্যাড ও ফটোশপ সাপোর্ট করে। অফিসের গুরুত্তর্পহৃণ ই মেইল, প্রেজেন্টেশান, দ্রুত গতির ইন্টারনেট ব্রাউসিং, এইচ ডি মুভি দেখাসহ হালকা ও মাজারি ধরনের কাজ করা যাবে।

১.২৫ কেজি ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইনের এই ল্যাপটপ টি সিলভার কালারে পাওয়া যাচ্ছে। দুবাই থেকে সরাসরি আমদানি করা ল্যাপটপটির সাথে থাকছে ফ্রী ব্যাগ। আই লাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি!

আইলাইফ পণ্যের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে ল্যাপটপ কার না লাগে? স্কুল, কলেজ, বিশ্ব বিদ্যালয় পড়া শোনা শেষ করে সবাই চাকুরী খোঁজে। আপনি জানেন কি বাংলাদেশে বেশীর ভাগ নিয়োগকারী প্রতিষ্ঠান অনলাইনে চাকুরীর বিজ্ঞাপন দেয়। অন লাইনে চাকুরী খোঁজার জন্য আপনার প্রয়োজন একটা ল্যাপটপ যা দিয়ে আপনি অনায়েসে পছন্দের চাকুরী খুঁজে নিতে পারবেন। ভাবছেন চল্লিশ, পঞ্চাশ হাজার টাকার ল্যাপটপ এই কর্মহীন জীবনে কোথায় থেকে আসবে? আপনার স্বপ্ন পূরণের জন্য আমেরিকার ব্র্যান্ড আই লাইফে দিচ্ছে মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় ১৪ ইঞ্চি ব্র্যান্ড নিউ ল্যাপটপ।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.