আইলাইফ’র ল্যাপটপে চলছে বিশাল ছাড়

আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার সিএক্স থ্রি মডেল ল্যাপটপটিতে ছাড় ঘোষণা করেছে প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্স আইটি। এ অফারের আওতায় ৩২ হাজার ৫০০ টাকার সুদৃশ্য ডিজাইনের ল্যাপটপটি তিন হাজার টাকা ছাড়ে ২৯ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। দুবাই থেকে আমদানিকৃত পাওয়ারফুল ইন্টেল কোর আই থ্রি প্রসেসর চালিত ল্যাপটপটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ইন্টেলের ৫৫০০ এইচডি গ্রাাফিক্স।

গতিময় কাজের জন্য রয়েছে ৪ গিগাবাইট র‌্যাম এবং ডাটা সংরক্ষণে থাকছে ১০০০ গিগাবাইট হার্ডডিস্ক যা প্রয়োজনে বাড়িয়ে নেওয়া যাবে। রয়েছে ৪ থেকে ৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ সুবিধা। থাকছে ২ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। অফার চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

সাশ্রয়ী দামের এই ল্যাপটপে ছাত্র-ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের গ্রাফিক্স কাজ করতে পারবেন। ফ্রিল্যান্স আউটসোর্সিং কাজের উপযোগী ল্যাপটপটি তরুণদের আকৃষ্ট করবে। অফিসের গুরুত্বর্পূণ ইমেইল চেকিং, মাইক্রোসফট অফিস, এডোব ইলাসট্রেটর, ফটোশপসহ নানা ধরনের কাজ করা যাবে ল্যাপটপটিতে।

১.৮ কেজি ওজনের এই ল্যাপটপটি আকর্ষণীয় ডিজাইনে, কালো এবং সিলভার রঙে পাওয়া যাচ্ছে রায়ান্সের ঢাকার আইডিবি, মাল্টিপ্ল্যান সেন্টার, ইস্টার্ন প্লাস শান্তিনগর, বনানী, উত্তরা ছাড়াও বগুড়া, রংপুর, রাজশাহী, বরিশাল, খুলনা শাখাতে। দুই হাজার ৬২৩ টাকা মাসিক ইএমআইতেও কেনা যাবে।

-সিনিউজভয়েস/ডেক্স/০৯সেপ্টেম্বর/১৯

Please Share This Post.