আইফোন ৭ এবং ৭ প্লাস উন্মোচন করলো গ্রামীণফোন

বাংলাদেশে গ্রাহকদের জন্য বহুল প্রতীক্ষিত আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস নিয়ে এসেছে গ্রামীণফোন। আজ রাজধানীর গুলশানে গ্রামীণফোন সেন্টারে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ওয়াসফিয়া নাজরীন সর্বাধুনিক প্রযুক্তির আইফোনটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম পাঁচজন আইফোন ৭ ক্রেতার হাতে তাদের পছন্দের ফোন তুলে দেয়া হয়। উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

আইফোন ব্যবহারে গ্রাহকদের অভিজ্ঞতাকেই বদলে দিবে আইফোন সেভেন এবং আইফোন সেভেন প্লাস। কারণ এবারের আইফোনে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি। আইফোনের এ মডেল দু’টিতে রয়েছে অত্যাধুনিক ক্যামেরা এবং আগের সব আইফোনের চেয়ে উন্নত ব্যাটারি লাইফ ও পারফরমেন্স। এছাড়াও, সূক্ষ্ম ও স্পষ্ট শব্দ পেতে ফোনটিতে রয়েছে উন্নত স্টেরিও স্পিকার এবং আগের চেয়ে উজ্জ্বল আইফোন ডিসপ্লে। ফোনটি ধুলা ও পানি প্রতিরোধক।

গ্রামীণফোন গ্রাহকরা ৩৫ মাসের ইএমআই সুবিধাতে আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস কেনার সুবিধা পাবেন। আর সাথে পাবেন বিনামূল্যে ১০ জিবি ইন্টারনেট এবং বিশেষ ছাড়ে ৬০ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ঢাকা সার্কেল বিজনেস সৌরভ প্রকাশ খাড়, হেড অব রিটেইল গভর্নেন্স অ্যান্ড অপারেশন ফারজানা রহমান ও হেড অব আইওটি, এমফোরডি অ্যান্ড ডিভাইস সরদার শওকত আলী এবং ঢাকা সার্কেল রিটেইল হেড চৌধুরী সুবক্তগীন রফিক।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.