আইফোনের মত নচ ডিসপ্লেসহ ফোন আনলো মটোরোলা

নতুন একটি মিডরেঞ্জ স্মার্টফোন বাজারে আনলো মটোরোলা। চিনে মটো পি৩০ নামে এই ফোনটি লঞ্চ করা হয়েছে। এই ফোনে আইফোন এক্স এর মতো ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে।

মটো পি৩০এর ভিতরে জনপ্রিয় Qualcomm Snapdragon 636 চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ফোনে অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও অপারেটিং সিস্টেম চলবে। একই সাথে কোম্পানির কোন ফোনগুলিতে লেটেস্ট অ্যান্ড্রয়েপ Pie আপডেট পৌঁছাবে তা জানিয়েছে মটোরোলা।

মটো পি৩০ এর দাম

চীনে ৬ জিবি র্যাম আর ৬৪জিবি স্টোরেজ এর দাম ২,০৯৯ ইউয়ান। তবে ৬ জিবি র্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য খরচ হবে ২,৪৯৯ ইউয়ান। ১৫ সেপ্টেম্বর থেকে চীনে মটো পি৩০ বিক্রি শুরু হবে। অরোরা ব্লু, হোয়াইট ও ব্ল্যাক কালার ভেরিয়েন্টে চীনে এই ফোন লঞ্চ করেছে মটোরোলা। সোশাল মিডিয়ায় কোম্পানি জানিয়েছে চীনের জন্য বিশেষভাবে এই ফোন ডিজাইন করেছে।

ফোনটিতে থাকছে, ৬.২ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে। ছবি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার এবং একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার ব্যবহার করা হয়েছে। এর সাথেই থাকবে ডুয়াল টোন এলইডি ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য ১২ মেগাপিক্সেল ক্যামেরা। র্দীঘ সময় চার্জ ধরে রাখতে ৩০০০ এমএএইচ ব্যাটারি।

সিনিউজভয়েস//ডেস্ক/

 

Please Share This Post.