আইপিও’তে আসছে ডিজিকন টেকনোলজিস

দেশের অন্যতম বিজনেস প্রসেস আউটসোর্সিং (বিপিও) প্রতিষ্ঠান ডিজিকন টেকনোলজিস লিমিটেড ব্যবসা সম্প্রসারণ এবং বৈচিত্রতার জন্য আইপিও (প্রাথমিক পাবলিক অফার) এর মাধ্যমে তার শেয়ার ইস্যু করার সিদ্ধান্ত নিয়েছে। এ উপলক্ষ্যে ১৮ মার্চ রোববার , ডিজিকন টেকনোলজিস লিমিটেড, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আইসিএমএল) এবং জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (জেসিআইএল) এর সঙ্গে যৌথভাবে ইস্যু ম্যানেজমেন্ট সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসাবে চুক্তি স্বাক্ষর করেন। এর মধ্যে দিয়ে প্রথম বাংলাদেশের একটি বিপিও কোম্পানি আইপিও তে অংশগ্রহণের উদ্যোগ নিল।

আইসিবির ব্যবস্থাপনা পরিচালক কাজী সানাউল হকের উপস্থিতিতে ডিজিকনের ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুর রহমান শরীফ, জেসিআইএল এর প্রধান নির্বাহী দীনা আহসান এবং আইসিএমএল এর প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. সোহেল রহমান নিজ নিজ পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ডিজিকনের পরিচালক আজমল হক আজিম, সিএফও মোস্তফা কামাল (এসিএ), আইসিবি’র সহকারী প্রধান নির্বাহী অফিসার শফিউল আলম এবং জেসিআইএল এর ডিজিএম আবুল বাসের মো. আব্দুল হান্নান উপস্থিত ছিলেন।

আইপিওতে অংশগ্রহণ বিষয়ে ডিজিকন টেকনোলজিস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকব ওয়াহিদুর রহমান শরীফ বলেন, ‘ডিজিকনের সর্বদা যুব সমাজের জন্য কর্মসংস্থান সৃষ্টি এবং দেশের অর্থনৈতিক বিকাশে অবদান রাখতে কাজ করে যাচ্ছে। আইপিওতে অংশগ্রহণ আমাদের এই উদ্দেশ্যকে আরো সফল করতে সহায়ক হবে বলে আমাদের বিশ্বাস। আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এবং জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডকে ইস্যু ম্যানেজার হিসেবে পেয়ে আমরা আমাদের লক্ষ্য অর্জনে অনেক বেশি আত্মবিশ্বাসী।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.