সবাইকে সাথে নিয়ে কাজ করবে আইএসপিএবি’র নতুন ইসি

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)-এর ২০১৯-২০২১ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন ও পদবণ্টন সম্পন্ন হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আমিনুল হাকিম, মহাসচিব নির্বাচিত হয়েছেন ইমদাদুল হক।

নির্বাচিত নতুন সভাপতি বলেন, আমরা আইএসপিএবি পরিবার সাবাইকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

২৮ অক্টোবর ২০১৯ তারিখ, সোমবার নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম বাবু, এমপি এবং সদস্যদ্বয় বাক্য’র সেক্রেটারী জেনারেল তৌহিদ হোসেন এবং এক্সেল টেকনোলজিস লিমিটেড এর পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী’র তত্তাবধানে নির্বাচিত সাধারণ সদস্য পদ থেকে ৯ জন পরিচালক ও সহযোগী সদস্য পদ থেকে ৪ জন পরিচালক, মোট ১৩ জন পরিচালকের মধ্যে পদবণ্টনের নির্বাচন আইএসপিএবি সচিবালয় গুলশান, ঢাকায় অনুষ্ঠিত হয়।

হৃদ্যতাপূর্ণ পরিবেশে কার্যনির্বাহী পরিষদের পরিচালকদের মধ্যে পদবণ্টন ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম বাবু, এমপি । এ সময় নির্বাচন বোর্ডের সদস্যদ্বসহ আপীল বোর্ডের চেয়ারম্যান আবদুর রাজ্জাক এবং সদস্যদ্বয় হাজী হাফেজ হারুন ও মো. আবুল খায়ের, আইএসপিএবি এর কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত কর্মকর্তা ও পরিচালকবৃন্দ এবং অ্যাসোসিয়েশনের উল্লেখযোগ্যসংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবি’র ২০১৯-২১ মেয়াদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আম্বার আইটির প্রধান নির্বাহী আমিনুল হাকিম। আর মহাসচিব নির্বাচিত হয়েছেন অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেডের পরিচালক  ও চীফ আপারেটিং অফিসার ইমদাদুল হক। সোমবার (২৮ অক্টোবর) রাজধানীর গুলশানের একটি হলে নবনির্বাচিতদের মধ্য পদ বণ্টন সম্পন্ন হয়েছে।

নতুন কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি এফ এম রাশেদ আমিন, লিংক থ্রি টেকনোলজিস লিমিটেড, সহ-সভাপতি আহমেদ জুনায়েদ, নেক্সট অনলাইন লিমিটেড, যুগ্ম মহাসচিব মইন উদ্দিন আহমেদ, মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড, যুগ্ম মহাসচিব মো. আসুদুজ্জামান সুজন, এশিয়ান সিটি অনলাইন বিডি লি:, ও কোষাধ্যক্ষ মো.সারোয়ার আলম শিকদার, বিটিএস কমিউনিকেশনস বিডি লিমিটেড।

আর ৬ জন পরিচালক হলেন মো. কামাল হোসেন, রেস অনলাইন লিমিটেড , মো: আনোয়ারুল আজিম, চিটাগাং টেলিকম র্সাভিসেস লিমিটেড, নাজমুল করিম ভূঁঞা, এস নেটওর্য়াক লিমিটেড, মো: অহিদ উল্লাহ ভূঁইয়া, দি উইনার আইটি, মো: নাছির উদ্দিন, স্পীড টেক অনলাইন, রাইসুল ইসলাম তুহিন, তুহিন এন্টারপ্রাইজ।

 

সিনিউজভয়েস/ডেক্স/২৯অক্টো./১৯

 

Please Share This Post.