অ্যালকাটেল’র স্বল্প মূল্যের স্মার্টফোন বাজারে

গ্রাহকদের চাহিদানুযায়ী সাশ্রয়ী দামে স্মার্টফোন দিতে অ্যালকাটেল বাংলালিংকের সাথে যুক্ত হয়ে পিক্সি ৪ মডেলের স্মার্টফোন বাজারে এনেছে বাংলাদেশি পরিবেশক  রাসেল লিমিটেড।

৫ ইঞ্চির স্মার্টফোনটির  দাম নির্ধারণ করা হয়েছে ৫ হাজার ১৯০ টাকা। এই স্মার্টফোনটি সারাদেশে বাংলালিংক ও অ্যালকাটেল আউটলেটসমূহে পাওয়া যাচ্ছে।

অপারেটিং সিষ্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড মার্সম্যালো। ১.৩ গিগাহাটর্জ কোয়াড কোর  প্রসেসর নির্ভর এই স্মার্টফোনে দ্রুত ডাটা প্রসেস ও  মাল্টি টাস্কিং সুবিধা পাওয়া যাবে।

৫ ইঞ্চির ডিসপ্লের কারণের ব্যবহারকারীরা মাল্টিমিডিয়া কনটেন্ট দেখা, গেম খেলা ও ইন্টারনেট ব্যবহারে  দারুণ অভিজ্ঞতা পাওয়া যাবে।

হ্যান্ডসেটটির বিল্টইন স্টোরেজ ৮ জিবি। যা মাইক্রো এসডি দ্বারা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটির র‍্যাম ১ জিবি। ফোনটিতে থাকছে ডুয়াল সিম ব্যবহারের সুযোগ।

ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। রিয়ার ক্যামেরায় রয়েছে ফ্ল্যাশ, ক্যামেরা এবং ভিডিও জুম, এইচডিআর, প্যানোরামা, ফটো এডিটর, ফটো লাইভ ফিল্টার, জিও ট্যাগ, পোলারয়েড ফিল্টার সুবিধা।

সেলফি প্রেমীদের জন্য অ্যালকেটেলের  পিক্সি ৪ স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ফ্রন্ট ফ্ল্যাশ।

স্মার্টফোনটিতে রয়েছে দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখার জন্য ২০০০ এম এ এইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ফোনটিতে রয়েছে, ওয়াই ফাই, ব্লুটুথ, ২জি ও ৩ জি, মাইক্রো সিম ও ইএপি সিম।

হ্যান্ডসেটের সঙ্গেই থাকছে বাংলালিংকের আকর্ষণীয় বান্ডেল অফার। যে কোনো বর্তমান অথবা নতুন প্রিপেইড, কল অ্যান্ড কন্ট্রোল এবং পোস্টপেইড গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন যাতে আছে ৩ জিবি ডাটা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.