অ্যাপ উন্মোচন করলো ব্রাদার্স ফার্নিচার

বাংলাদেশের ফার্নিচার ব্র্যান্ডগুলোর মধ্যে সর্বপ্রথম অ্যাপ উন্মোচন করলো ভিক্টোরিয়ান ও অভিজাত মডার্ন ধাঁচের ফার্নিচারের জন্য জনপ্রিয় ব্র্যান্ড ব্রাদার্স ফার্নিচার লিমিটেড। শনিবার রাজধানীর লা ভিঞ্চি হোটেলে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে অ্যাপটি উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সেক্রেটারি শুভাশীষ বসু, অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত, অগ্রণী ব্যাকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আনিসুর রহমান, ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের চেয়ারম্যান হাবিবুর রহমান সরকার, ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস সরকার এবং পরিচালক শরিফুজ্জামান সরকার।

অনুষ্ঠানে ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের চেয়ারম্যান হাবিবুর রহমান সরকার বলেন, ব্রাদার্স ফার্নিচার লিমিটেড ৩৮ বছর ধরে বাংলাদেশে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে এবং সম্প্রতি আমরা দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও নিজেদের পণ্য রপ্তানি শুরু করেছি। সেরা কাস্টমার সার্ভিসের মাধ্যমে ক্রেতাদের মডার্ন লাইফ-স্টাইলের সঙ্গে মানানসই ও প্রয়োজনীয় ফার্নিচার সরবরাহ করাই ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের লক্ষ্য। এই অবিচল লক্ষ্যই আমাদের সারা দেশে ৫০টি আউটলেট নিয়ে ক্রেতাদের হাতের নাগালে থাকার অনুপ্রেরণা যুগিয়েছে। আর উন্নত গ্রাহকসেবা দেয়ার জন্য ব্রাদার্স ফার্নিচার মোবাইল অ্যাপ চালু করার যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে।

মোবাইল অ্যাপটিতে রয়েছে দারুণ সব ফিচার; যার মধ্যে অগমেন্টেড রিয়েলিটি, ভার্চুয়াল রিয়েলিটি, থ্রিডি ভিউ এবং ফার্নিচার কাস্টোমাইজেশন অপশন। অ্যাপের অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে প্রোডাক্ট ডিটেইলস এবং শোরুমের ডিটেইল ৩৬০ ডিগ্রি ভিউ এক্সপেরিয়েন্সের সুযোগ।

-সিনিউজভয়েস