অ্যাপসেই মিলছে বাসা–বাড়ির খোঁজ

ঢাকাঃ বাড়ি বা সম্পত্তি খুঁজছেন? এখন অ্যাপস ​দিয়েই খুব সহজে খুঁজে​ পেতে পারেন আপনার পছন্দের বাসা। বাসা-বাড়ি খোঁজার সুবিধার জন্য অ্যান্ড্রয়েড অ্যাপস চালু করেছে দেশের অন্যতম অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস পিবাজার ডট কম (pbazaar.com)। যেকোন স্মার্টফোনে খুব সহজে এই অ্যাপস ইনস্টল করে বাসা-বাড়ি খোঁজার প্রয়োজনীয় কাজটি খুব সহজে করা যায়।

পিবাজারের মাধ্যমে ঘরে বসেই অনলাইনে দেশের সব প্রপার্টি ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেয়া-নেওয়ার সব তথ্য মিলবে। পিবাজার ডট কমের ৪টি বিভাগ রয়েছে, ভালো আবাসন খোঁজার জন্য টু-লেট, প্রপার্টি ক্রয়-বিক্রয়ের খোঁজ, রিয়েল এস্টেট কোম্পানির তথ্য এবং রয়েছে এজেন্টের খোঁজ।

পিবাজার ডট কমের প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ শাহীন বলেন, ২০১১ সালে পিবাজার ডট কমের যাত্রা শুরু। যাত্রার পর থেকেই আমরা সততার সঙ্গে নিয়মিত সেবা দিয়ে আসছি। আমাদের রয়েছে ৬০ হাজারের অধিক প্রপার্টি, ২৬ হাজার বাড়িওয়ালা, ১৫০০ রিয়েল এস্টেট কোম্পানি এবং ২০০ প্রপার্টি এজেন্ট। বর্তমানে এটি বাংলাদেশের সবচেয়ে বড় প্রপার্টি বাজার।

তিনি আরও বলেন, পিবাজার ডট কমের উদ্দেশ্য অনলাইনের মাধ্যমে প্রপার্টির ক্রেতা-বিক্রেতা, মালিক ও ভাড়াটিয়ার মধ্যে সংযোগ স্থাপন করা। এখন সবাই যেহেতু অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে তাই ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরি করা হয়েছে। গুগল প্লে স্টোরে গিয়ে পিবাজার লিখে সার্চ দিলেই পিবাজার ডট কমের অ্যাপস পাওয়া যাবে।

পিবাজারের মাধ্যমে দেশের সকল বিভাগসহ সব জেলার প্রপার্টির খোঁজ-খবর মিলছে। এখন থেকে পিবাজার ডট কমের ওয়েবসাইট বাদেও অ্যান্ড্রয়েড অ্যাপসের মাধ্যমে এই তথ্য মিলবে।  অ্যাপসটি ডাউনলোড করতে ভিজিট করুন (https://goo.gl/F783Ol)।পিবাজারের সঙ্গে ফেসবুকে যুক্ত হতে ভিজিট করুন (www.facebook.com/pbazaarltd)

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.