অ্যাডাম স্মিথ এশিয়া অ্যাওয়ার্ড পেল এয়ারটেল

এয়ারটেল এশিয়া ও আফ্রিকার ২০টি দেশে কার্যক্রমসহ বিশ্বের তৃতীয় বৃহত্তম মোবাইল অপারেটর। এর কোষাগার বিভাগ অতীব সম্মানজনক অ্যাডাম স্মিথ এশিয়া অ্যাওয়ার্ড ২০১৫-এ টপ ট্রেজারি টীম (এশিয়া) এর বিজয়ী হিসেবে মনোনীত হয়েছে।

এয়ারটেলের কোষাগার বিভাগ ফার্স্ট ক্লাস রিলেশনশিপ ম্যানেজমেন্ট বিভাগেও সামগ্রিক বিজয়ী হিসেবে মনোনীত হয়েছে। সমগ্র ইকো-সিস্টেম ব্যাংকের ঋণদাতা, এনবিএফসিসমূহ এবং বহুপাক্ষিক এজেন্সিসমূহ, একইসাথে রেটিং এজেন্সি, ঋণ ও ইকুইটি বিনিয়োগকারীর সাথে অসাধারণ সুসর্ম্পক বজায় রাখার জন্য এয়ারটেল এই স্বীকৃতি পেয়েছে।

ভারতী এয়ারটেলের গ্রুপ ট্রেজারার হরজিৎ কোহলী বলেন, পুরষ্কারটি পেয়ে আমরা খুবই আনন্দিত। এই স্বীকৃতির মাধ্যমে আমাদের অর্জনকে ফিরে দেখার সুযোগ হয়েছে এবং ভবিষ্যতের জন্য আমাদের সেবার মান আরও তুলে ধরার প্রচেষ্টাকে সম্মানিত করা হয়েছে। শক্তিশালী একটি ব্যবসায়িক অংশীদার হবার আমাদের লক্ষ্য অটুট রয়েছে যেখানে বহুমাত্রিক এবং গভীর অর্থায়ন গোষ্ঠী, রিস্ক ও লিকুইডিটি ম্যানেজমেন্ট এবং বৈশ্বিক বাজারের সুচারু পরিচালনার মাধ্যমে উচ্চতর ব্যবসায়িক বৃদ্ধি নিশ্চিত করা।

অ্যাডাম স্মিথ অ্যাওয়ার্ড কোষাগার ব্যবস্থাপনা সাফল্যের সেরা বৈশ্বিক স্বীকৃতি যার মাধ্যমে ইন্ডাস্ট্রির সেরাদের তুলে ধরা হয় যারা এশিয়ার কর্পোরেট ক্ষেত্রে অসাধারণ উদ্ভাবনী দক্ষতা প্রদর্শন করেন। এই বছরের অ্যাওয়ার্ডের জন্য এশিয়া-প্রশান্ত অঞ্চলের প্রত্যেকটি মুখ্য দেশের আকার ও শিল্পক্ষেত্রভেদে দুই শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, ভারতী এয়ারটেল গ্রুপের কোষাগার বিভাগ ২০১৪ সালের ইউরো ফাইন্যান্স ট্রেজারি অ্যাওয়ার্ডে এশিয়ায় নৈপুণ্যের জন্য টপ ট্রেজারি টিম, এশিয়া এবং অ্যাডাম স্মিথ এশিয়া অ্যাওয়ার্ডে টপ ট্রেজারি টীম এশিয়া ২০১৪ পুরস্কার লাভের পাশাপাশি একই সালে বেস্ট ফাইন্যান্সিং সলিউশন ক্যাটেগরিতেও পুরস্কার লাভ করে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.