অ্যাক্রোনিস এখন বাংলাদেশে

বাংলাদেশে প্রযুক্তি খাতে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় ডেটা এবং ডিসাস্টার রিকভারি মোকাবেলায় প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান অ্যাক্রোনিস। বাংলাদেশে প্রতিষ্ঠানটির স্থানীয় ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করবে ঢাকা ডিস্ট্রিবিউশনস।

সম্প্রতি রাজধানীতে এ উপলক্ষ্যে দুটি অনুষ্ঠানের আয়োজন করে অ্যাক্রোনিস। দেশজুড়ে প্রতিষ্ঠানটির ২০০টিরও বেশি চ্যানেল পার্টনার এবং কর্পোরেট খাতের ১০০টির বেশি প্রতিনিধিদের নিয়ে এই আয়োজন করা হয়।

উভয় অনুষ্ঠানে অ্যাক্রোনিসের এশিয়া অঞ্চলের সিনিয়র সেলস ডিরেক্টর ম্যাক্সিম মিত্রোখিন, সিনিয়র মার্কেটিং ম্যানেজার গ্রেস চেন এবং সিনিয়র সেলস ইঞ্জিনিয়ার উইলিয়াম টু উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মিত্রোখিন বলেন, বাংলাদেশে আমাদের কার্যক্রম বিস্তার করতে পেরে আমরা খুবেই আনন্দিত এবং আমরা বিশ্বাস করি যে এটি সঠিক সময়ে সঠিক পদক্ষেপ। ডিজিটাল বাংলাদেশ নিয়ে আমাদেরও একই লক্ষ্য।

তিনি আরো বলেন, অনুষ্ঠানে আগত চ্যানেল পার্টনার এবং কর্পোরেট প্রতিনিধিদের সঙ্গে কথা বলে আমরা বুঝতে পেয়েছি, ডিজিটাল ক্ষমতায়নের দিকে বাংলাদেশ অনেক অগ্রসর হয়েছে।

ঢাকা ডিস্ট্রিবিউশনসের প্রধান নির্বাহী প্রবীর সরকার বলেন, ‘আমরা অত্যন্ত খুশি যে আক্রোনিস ইতিবাচক কার্যক্রমে লক্ষ্যে বাংলাদেশে এসেছে। আমরা তাদের অংশীদার হতে পেরে গর্বিত এবং স্থানীয় বাজারে আমাদের দীর্ঘ অভিজ্ঞতা এক্ষেত্রে সুফল দেবে। আমরা অ্যাক্রোনিসের সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তত।

-সিনিউজভয়েস ডেক্স
Please Share This Post.