অ্যাওয়ার্ড পেলেন দারাজের ফারাহানা রফিকুজ্জামান

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ কাস্টমার সার্ভিস, ফারাহানা রফিকুজ্জামান পেলেন উইমেন লিডারশিপ এক্সিলেন্স অ্যাওয়ার্ড – ২০১৯। গত ৮ই সেপ্টেম্বর, রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস অ্যান্ড অ্যাওয়ার্ডসের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানটি আয়োজিত হয়। সিএমও এশিয়া কর্তৃক প্রণীত বিশেষ এই সম্মাননা অনুষ্ঠানটি পৃথিবীর বিভিন্ন দেশে আয়োজন করা হয়। আয়োজনের মূল উদ্দেশ্য হল ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস তৈরি করা যা ওয়ার্ল্ড এইচডিআরের একটি অংশ। বিশেষ এই তালিকায় রয়েছে সেই সকল নারী যারা কৃতিত্বের সাথে কাজ করে যাচ্ছেন এবং তাদের কর্মক্ষেত্রে  অসামান্য অবদান রেখেছেন।

উল্লেখ্য, গত ১০ বছর যাবত ফারাহানা রফিকুজ্জামান দেশের স্বনামধন্য টেলিকমিউনিকেশন সেক্টরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে উর্ধ্বতন পদে কাজ করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশের এক নম্বর ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে কর্মরত আছেন। একজন কাস্টমার সার্ভিস প্রধান হিসেবে তার বিশেষ অর্জন হচ্ছে তিনি গ্রাহকদের সাথে সরাসরি কাজ করেছেন এবং তাদেরকে ডিজিটাল স্পেস সম্পর্কে জানতে আরো উদবুদ্ধ করে যাচ্ছেন।

তিনি বলেন “পুরস্কারটি পেয়ে আমি একই সাথে গর্বিত ও অভিভূত।আমি সকল মেয়েদের বলতে চাই যে বিবাহ এবং মাতৃত্ব যে  সবসময়ই ক্যারিয়ারের ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়ায় তা একদম ভুল, কারণ কখনও কখনও তারা আপনার সাফল্যেও যুক্ত হয় যার একটি জীবন্ত উদাহরণ আমি। পরিবারের সবার সমর্থনই আমাকে একজন সফল মানুষ হিসেবে গড়ে তুলেছে।

-সিনিউজভয়েস/জিডিটি/২১সেপ্টে./১৯

Please Share This Post.