অর্ডারের দিনই পণ্য পৌঁছে দেবে পিকাবু

গ্রাহকদের জন্য ‘ফাস্ট পিক’ নামের এক্সপ্রেস ডেলিভারি সুবিধা চালু করল দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবু ডটকম (pickaboo.com)। ‘ফাস্ট পিক’-এর মাধ্যমে ক্রেতারা পিকাবু ডটকমে অর্ডারের দিনই পণ্য হাতে পাওয়ার সুবিধা নিতে পারবেন। পণ্য হাতে পৌঁছানোর ক্ষেত্রে উক্ত সুবিধাটি ক্রেতাদের জন্য অনেক সহজ এবং দ্রুত একটি পদ্ধতি।

উল্লেখ্য, দুপুর ১২টার মধ্যে কেউ যদি পিকাবু ডটকম থেকে কোনো পণ্য অর্ডার করে তবে সেই পণ্য ঐদিনই ক্রেতার হাতে পৌঁছে দেয়া হবে। কিন্তু দুপুর ১২টার পর অর্ডারকৃত পণ্য হাতে পৌঁছাতে সর্বোচ্চ ২৪ ঘণ্টা সময় নেবে প্রতিষ্ঠানটি। এছাড়া সাপ্তাহিক ছুটির দিন ছাড়াও অন্যান্য ছুটির দিনেও পণ্য পৌঁছানোর কাজে নিয়োজিত থাকবে পিকাবু ডটকম। তবে এক্ষেত্রে ‘ফাস্ট পিক’ সুবিধা নিতে হলে ক্রেতাদের কিছুটা বাড়তি খরচ করতে হবে।

‘ফাস্ট পিক’ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন এ ঠিকানায় :  https://www.pickaboo.com/fast-pick

পিকাবু ডটকম
প্রায় ৬ হাজারের বেশি ইলেক্ট্রনিক পণ্যসহ হরেক রকম পণ্যের সমাহার নিয়ে দেশের জনপ্রিয় অনলাইন শপ পিকাবু ডটকম গ্রাহকদের জন্য সর্বোচ্চ তিনদিনের ইজি রিটার্ন পলিসি নিশ্চিৎ করেছে, যা অল্প সময়ে প্রতিষ্ঠানটিকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। পিকাবু সর্বোৎকৃষ্ট গ্রাহক সেবায় বিশ্বাসী। ‘ডেলিভারিং হেপিনেস’ শ্লোগান নিয়ে পিকাবু ডটকম বর্তমানে সারা বাংলাদেশে গ্রাহকদের পণ্য সরবরাহ করছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.