অর্গানিক পণ্য বিক্রি করুন অনলাইনে

ঘরে বসে অনলাইনে বাড়তি আয়ের সুবিধা যুক্ত করেছে দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান অর্গানিক বিডি ডটকম।  পড়াশোনা বা কাজের পাশাপাশি  অলাইনে এই কাজটি চালিয়ে যেতে পারেন যে কেউ।

প্রতিষ্ঠানটি বলছে,  এখন থেকে  সারাদেশের যে কোনো প্রান্ত থেকে যে কেউ অর্গানিক পণ্য বিক্রি করতে পারবেন  অনলাইন প্লাটফর্ম অর্গানিক বিডি ডটকম  এর মাধ্যমে। Safe Food, Save Life”  পার্টনারশীপ প্রোগ্রামের মাধ্যমে আপনারা হতে পারবেন মাই অরগানিক বিডি পরিবারের একজন সন্মানিত অংশীদার। সমগ্র বাংলাদেশ থেকে ৬৪ টি জেলার মাত্র ১২৮ জন প্রাথমিক ভাবে হতে পারবেন আমাদের গর্বিত সদ্যস।

অনলাইনে ঘরে বসে এখন অনেকেই আয়-রোজগার করছেন। ছাত্রছাত্রী, কর্মজীবী থেকে শুরু করে সব ধরনের মানুষ তাদের কাজের পাশাপাশি একটা বাড়তি আয়ের সুবিধা চায়। তাদের কথা মাথায় রেখেই  ঘরে বসে অর্গানিক বিডি অনলাইনে বাড়তি আয়ের সুবিধা চালু করেছে, যা বাংলাদেশে প্রথম।

ভেজালযুক্ত খাদ্যের ক্ষতিকর দিকসমূহ সম্পর্কে বাংলাদেশের মানুষের মাঝে সচেতনতা তৈরি করতে এবং তাদের দোড়গোড়ায় সম্পূর্ণ প্রাকৃতিক ও নির্ভেজাল খাদ্য  সামগ্রী পৌঁছে দেবার লক্ষ্যে কাজ শুরু করেছে মাই অর্গানিক বিডি ডটকম ( www.myorganicbd.com)।

মাই অর্গানিক বিডি ডটকম এর কর্ণধার  মোহাম্মদ শরিফুল আলম বলেন,  বর্তমানে আমাদের দেশের অধিকাংশ কৃষিজাত ফসল এবং পশু সম্পদ প্রাকৃতিক বা অর্গানিক পদ্ধতিতে উৎপাদিত হচ্ছে না। এছাড়া বাজার বা মার্কেটগুলোয় যে সমস্ত খাদ্য ও পণ্যদ্রব্য রয়েছে সেগুলো বেশীরভাগই নকল ও ভেজাল মিশ্রীত। এসকল কৃষিজাত ফসল, খাদ্য সামগ্রী গ্রহণ ও ব্যবহারের মাধ্যমে আমরা রোজ পরোক্ষপভাবে আমাদের দেহে বিষ গ্রহণ করছি। এর ফলে প্রতিনিয়ত আমরা  ক্যান্সার, কিডনি ফেইলিওর, লিভার সিরোসিস, প্রজনন সমস্যাসহ নানাবিধ মরণব্যাধীতে আক্রান্ত হচ্ছি। এই চরম স্বাস্থ্যঝুঁকি থেকে এদেশের মানুষকে রক্ষা ও সুস্থ জীবন যাপনে সাহায্য করতে এগিয়ে এসেছে মাই অর্গানিক বিডি ডট কম।

সিনিভয়েস//ডেস্ক/

Please Share This Post.