অভিনব রেকর্ড গড়ে গিনেস বুকে ওয়ান প্লাস

চীনের ফ্লাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস অভিনব রেকর্ড গড়লো। প্রতিষ্ঠানটি ফোন বিক্রি করে এই রেকর্ড করে নাই।  একসাথে ৫৫৯ জন ওয়ান প্লাস ইউজার নতুন ফোনের বক্স খুলে এই রেকর্ড করেন। আর তাতেই বিশ্ব রেকর্ড ।
চলতি সপ্তাহেই দেশের বাজারে এসেছে ওয়ান প্লাস ৬ টি স্মার্টফোন। আর প্রকাশ্যে আসার দুদিন পরই রেকর্ড করল এই মডেল।
বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৮টা নাগাদ মুম্বইয়ের রিজার্ডসন অ্যান্ড ক্রুডাসে হাজির হয়েছিলেন শয়ে শয়ে মানুষ। তাঁদের প্রত্যেকের হাতেই ছিল এই নতুন স্মার্টফোনটি। উদ্দেশ্য, সকলে একই সময় একসঙ্গে বক্স থেকে বের করবেন নিজেদের ফোন।
গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসের তরফে এ খবর নিশ্চিত করা হয়েছে। কীভাবে ভারতের বাজারে জনপ্রিয় হয়ে উঠছে এই কোম্পানি এবং কত মানুষ এই ব্র্যান্ডের ফোন ব্যবহার করে খুশি, এই রেকর্ডের মধ্যে দিয়ে সে বার্তাই দেশবাসীর কাছে পৌঁছে দিল সংস্থা।
ওয়ান প্লাস ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার বিকাশ আগরওয়াল বলেন,‌‌ ‌ইউজারদের সন্তুষ্টিই এখানে প্রধান। এই ব্র্যান্ডের ফোন ব্যবহারের অভিজ্ঞতা তাঁদের কেমন হল, সেটাই বাকিদের দেখাতে চাই আমরা। গিনেস বুকে নাম তোলা তার প্রকৃষ্ট উদাহরণ। তাঁরা যেভাবে উৎসাহ নিয়ে এগিয়ে এসেছেন, তা সত্যিই প্রশংসনীয়। আমরা নিশ্চিত এরপর ভারতে ওয়ান প্লাসের জনপ্রিয়তা আরও বাড়বে।
-ডিজিট অবলম্বনে সিনিউজভয়েস প্রতিবেদক 
Please Share This Post.