অফারের ছড়াছড়ি কম্পিউটার সিটির মেলায়

রাজধানীর আগারগাঁওস্থ দেশের সবচেয়ে বড় কম্পিউটার মার্কেট বিসিএস কম্পিউটার সিটিতে সোমবার শুরু হয়েছে ‘সিটিআইটি ২০১৬ মেলা’ । সাত দিনব্যাপী এ মেলা চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।

মেলার দ্বিতীয়দিন(মঙ্গলবার) বিকালে দর্শনার্থীর ভিড় লক্ষ্য করা যায়। দর্শনার্থীর মধ্যে রয়েছে ছোট থেকে বয়স্ক। রয়েছে স্কুল শিক্ষার্থীও। ক্রেতারা কিনছেন প্রযুক্তিপণ্য। মেলা উপলক্ষে বিভিন্ন ব্র্যান্ডের পণ্য কেনার ওপর রয়েছে অফার। আসুসের পণ্য কিনে স্ক্যার্চ কার্ড ঘষে পাওয়া যেতে পারে ল্যাপটপ, জেনফোন, রাউটার, জ্যাকপট ও টি-শার্ট। এছাড়া আসুস ব্যবস্থা করেছে গেমিং জোনের। লেনেভোর পণ্য কিনেও স্ক্যার্চ কার্ড ঘষে পাওয়া যেতে পারে মনিটর, প্রিন্টার, ট্যাব, মোবাইল, পেনড্রাইভ, মাউসসহ নানা প্রযুক্তিপণ্য। এইচপি, ডেলের পণ্য কেনার ওপরে রয়েছে ৫০০টাকার গিফট বাউচার। এছাড়াও ডেল পণ্য কেনার ওপর রয়েছে র‌্যাফেল ড্রয়ের সুযোগ।

মেলা প্রসঙ্গে বিসিএস সিটিআইটি মেলার সমন্বয়ক মুজিবুর রহমান বলেন, মেলা জমে উঠছে। গুণগত পণ্য কিনেও পাওয়া যাচ্ছে ছাড়। আমাদের বার্ষিক মেলা উপলক্ষে এ ছাড় দেয়া হচ্ছে।

‘ডিজিটাল শিক্ষা শিশুদের অধিকার’ স্লোগান রাখা সিটিআইটি মেলায় আয়োজন করা হয়েছে চিত্রাঙ্কন, গেমিং, ডিজিটাল ফটোগ্রাফি প্রতিযোগিতা এবং রক্তদান কর্মসূচির। শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে আগামি শুক্রবার। মেলা উপলক্ষে কম্পিউটার সিটির নিচতলায় প্রতিদিনই থাকছে সেলিব্রেটি শো। মঙ্গলবার সন্ধায় ছিলো হায়দার হোসেন ও ক্ষুদে গানরাজের সজীবের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বুধবারে গান গাইবেন আবদুল হাদী।

মেলায় আসা দর্শনার্থীদের জন্য রয়েছে স্পেশীপে এলিয়েন ও জাদু প্রদর্শনী। শিশুদের জন্য রয়েছে ভৌতিক টানেলে ঘোরার সুযোগ। মেলার তথ্য পেতে খোলা হয়েছে ফেসবুক পেজ (www.facebook.com/BCSComputerCity)। মেলার সংবাদ প্রচার করতে চালু করা হয়েছে অনলাইন রেডিও (cityit.fm)।

মেলায় প্রবেশের টিকিটের দাম মাত্র ১০ টাকা। প্রতিবন্ধী ও স্কুলশিক্ষার্থীরা মেলায় বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিদিন মেলা খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলার প্লাটিনাম স্পন্সর এইচপি। এছাড়াও স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, লেনেভো, গিগাবাইট, ডেল, হিটাচি, ট্রেন্ড মাইক্রো ও আরমাগার্ডেন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.