অপ্পো সেলফি এক্সপার্ট ক্যামেরা ফোন ‘এফ১এস’ বাজারে

স্মার্টফোন জগতের যুগান্তকারী ব্র্যান্ড অপ্পো সেলফি বিপ্লবকে আরও এক ধাপ এগিয়ে নিতে বাজারে আজ থেকে নিয়ে এলো সেলফি এক্সপার্ট ফোন অপ্পো এফ১এস। আজ রাজধানীর র‍্যাডিসন ওয়াটার গার্ডেন হোটেলে এক জাঁকজমকপূর্ন আয়োজনের মধ্য দিয়ে এই ফোনকে উন্মোচন করা হয়।

এই অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেভি অয়াই, ব্যবস্থাপনা পরিচালক অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কো. লি., বাংলালিংক এর চিফ স্ট্র্যাটেজি অফিসার শিহাব আহমেদ এবং প্রখ্যাত ফোটগ্রাফার জুবায়ের শুভ

নেভি অয়াই, ব্যবস্থাপনা পরিচালক অপ্পো বাংলাদেশ তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আমাদের জন্য এক খুবই গুরুত্বপূর্ন বাজার। তাই আমরা বুঝতে পারি বাংলাদেশে চলমান সেলফি উম্মাদনায় ভাসতে গ্রাহকরা খুঁজছেন চমৎকার ফ্রন্ট ক্যামেরাসহ একটি স্মার্টফোন। সেলফির জন্য বরাবরই কিছু বিশেষ ডিভাইস বাজারে ছাড়ি। আর আজকে আমরা এরই ধারাবাহিকতায় নিয়ে এলাম সেলফি এক্সপার্ট ফোন অপ্পো এফ১এস। আমাদের দৃঢ় বিশ্বাস অত্যাধুনিক ক্যামেরা সম্বলিত এই ফোন বাংলাদেশী স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতাই বদলে দেবে।

IMG_0006

 

অনুষ্ঠানে উপস্থিত চিফ স্ট্র্যাটেজি অফিসার শিহাব আহমেদ জানান, আমরা অত্যন্ত আনন্দিত অপ্পো এবং এই চমৎকার ফোনটির সাথে পার্টনার হতে পেরে। আমরা বিশ্বাস করি এই সেটটি বাংলালিংকের ডিজিটাল কেন্দ্রিক সেবার সাথে সকল গ্রাহকদের পরিচয় করিয়ে দিবে। সামনে এমন আরও উদ্যোগ নিয়ে গ্রাহকদের পাশে থাকবে বাংলালিংক

ফোনটি অপ্পোর সাড়া জাগানো এফ১ এর আরও উন্নত সংস্করন। ফোনটির সামনে আছে ১৬ মেগা পিক্সেল এর অবিশ্বাস্য ক্যামেরা যা দিয়ে দিনে আর রাতে আপনি তুলতে পারবেন অসাধারন সব সেলফি। ফোনটিতে আরো থাকছে মাত্র ০.২২সেকেন্ড ফিঙ্গারপ্রিন্ট রিডার, ৫.৫ ইঞ্চি ফ্রন্ট ডিসপ্লে, অক্টা কোর প্রসেসর, ৩জিবি র‍্যাম, ৩২ জিবি রম এবং ৩০৭৫ এমএএইচ ব্যাটারি।

সেলফি তোলার জন্য পার্ফেক্ট এই ফোনটির দাম মাত্র ২৩,৯০০ টাকা।

-গোলাম দাস্তগীর তৌহিদ 

Please Share This Post.