অপ্পোর ‍আকর্ষণীয় সেলফি স্মার্টফোন এ৭১

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় প্রযুক্তি ব্র্যান্ড অপ্পো, বাংলাদেশে নিয়ে আসছে আকর্ষণীয় ডিজাইন এবং উচ্চতর সেলফি প্রযুক্তির নতুন ফোন এ৭১। অপ্পো এই নতুন ফোনে রয়েছে অক্টা কোর সিপিইউ, ৩ গিগাবাইট র‌্যাম এবং ৩০০০ মিলি অ্যাাম্পিয়ার ব্যাটারি।

এ৭১ ফোনটির অক্টা কোর প্রসেসরের স্বাচ্ছন্দ্যকর ইউজার এক্সপেরিয়েন্সের পাশাপাশি থাকছে অপ্পোর উচ্চতর ক্যামেরার প্রযুক্তি। এর ফ্রন্ট ক্যামেরায় থাকছে বিউটিফাই ৪.০ এবং জীবনের আনন্দময় মুহূর্তগুলোকে ফ্রেমে বন্দি করে রাখতে বিশেষায়িত রেয়ার ক্যামেরা। এছাড়াও স্লিম মেটালিক বডি এ৭১ ফোনটিকে করেছে আরো আকর্ষণীয়। দুটি রঙে পাওয়া যাবে এই ফোনটি, গোল্ড এবং কালো। আগামী ৩০ আগস্ট ২০১৭ থেকে অপ্পোর সকল স্টোরে পাওয়া যাবে এ৭১ ফোনটি। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১৬,৯৯০ টাকা।

অপ্পো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেডের নব-নিযুক্ত ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘মধ্যমমানের ফোনের বাজারে এই ফোনটি আমাদের গ্রাহকদের জন্য এটি একটি আনন্দের খবর। আমরা বিশ্বাস করি, এই ফোনটির চমকপ্রদ ফিচার এবং উন্নত সেলফি প্রযুক্তি ফোনটিকে গ্রাহকদের মনে জায়গা করে নেবে।’

অক্ট কোর সিপিইউর সঙ্গে ৩০০০ মিলি অ্যাাম্পিয়ারের ব্যাটারির পারফরম্যান্স

অপ্পো এ৭১ একটি অক্টা কোর প্রসেসর এবং ৩ গিগাবাইট র‌্যাম দিয়ে সজ্জিত, যা দ্রুততর অপারেশনকে সামগ্রিকভাবে সমাধান করে। আপগ্রেড ৬৪-বিট অক্টা কোর সিপিইউ স্মার্টফোনের দক্ষতা এবং অ্যাপ্লিকেশনের মধ্যে স্যুইচ করা সক্ষম করে। অক্টা কোর সিপিইউ ব্যবহারকারীদের উন্নত অভিজ্ঞতা দেবে। ছবি তুলতে, ভিডিও দেখার জন্য এবং গেমিংয়ের জন্য এটি চমৎকার অভিজ্ঞতা প্রদান করে। তাছাড়া ১৬ জিবি ইন্টারনাল মেমোরির সঙ্গে ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি আপনার জীবনের স্মৃতিগুলো রাখার জন্য পর্যাপ্ত। ৩০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারির দীর্ঘতম ব্যাবহারযোগ্যতা নিশ্চিত করে এবং এতে রয়েছে দ্রুত চার্জিং এর সুবিধা।

ট্রেন্ডি ও স্লিম ইউনি-বডি

অপো এ৭১ এর রয়েছে ৫.২ ইঞ্চির স্ক্রিন যা গেম খেলা ও ভিডিও দেখার অভিজ্ঞতাকে করবে আরো আকর্ষণীয়। এর পাতলা মেটালিক ইউনি-বডি ডিজাইন ফোনটিকে হাতে ধরতে করেছে আরো সুবিধাজনক।

ভালো মানের ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা
এর ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেলফিকে করবে আরো ন্যাচারাল। কম আলোতেও ভালো ছবি তুলতে সক্ষম এই ফোনের ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এর ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় রয়েছে মাল্টি-ফ্রেম ডিনয়েজিং প্রযুক্তি।

এক নজরে অপ্পো এ৭১
ডিসপ্লে: ৫.২ ইঞ্চি এইচডি আইপিএস

চিপসেট : কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৫

প্রসেসর: ১.৫ গিগাহার্জ অক্টা কোর

গ্রাফিক্স: অ্যাডরেনো ৫০৫
র‌্যাম:
৩ জিবি
স্টোরেজ:
১৬ জিবি, মাইক্রো এসডি ২৫৬ জিবি
রিয়ার ক্যামেরা:
১৩ মেগাপিক্সেল, এলইডি ফ্ল্যাশ
ফ্রন্ট ক্যামেরা:
৫ মেগাপিক্সেল, বিউটিফাই ৪.০ প্রযুক্তি
ব্যাটারি:
৩০০০ মিলিঅ্যাম্পিয়ার লি আয়ন
অপারেটিং সিস্টেম:
অ্যান্ড্রয়েড নূগাট ৭
কালার: ব্ল্যাক, রোজ গোল্ড, গোল্ড

দাম: ১৬,৯৯০ টাকা

 

– গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.