অপো মোবাইল ব্যবহারকারীদের জন্য রেস্টুরেন্টে মূল্যছাড় 

জনপ্রিয় রেস্টুরেন্ট দ্য ফুড হল-এর সাথে যৌথ অফারের ঘোষণা করল বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। নতুন এই অফারের আওতায় অপো ফোন ব্যবহারকারীদের জন্যে থাকছে ১০% মূল্যছাড়। এছাড়াও সর্বোচ্চ ব্যয় করা ক্রেতা এবং সর্বোচ্চ সংখ্যকবার ক্রয়ের ক্ষেত্রেও অপো ব্যবহারকারীদের জন্যে থাকছে কমপ্লিমেন্টারি লাঞ্চ কিংবা ডিনার এবং অপোর সৌজন্যে আকর্ষণীয় হেডফোন।

নাগরিক জীবনে বন্ধু, কলিগ কিংবা পরিবারের সদস্যদের সাথে দারুণ কিছু মুহূর্ত কাটানোর জন্যে সবচেয়ে আকর্ষণীয় উপলক্ষ্য হয়ে উঠছে রেস্টুরেন্টে একত্রে খেতে যাওয়া। একত্রে সময় কাটানোর এই আকুলতাতে এক ভিন্নমাত্রায় নিয়ে যাবার লক্ষ্যে সম্প্রতি ‘দ্য ফুড হল’ রেস্টুরেন্টের সাথে যৌথ অফারের ঘোষণা করল অপো বাংলাদেশ।

এই অফারের আওতায় অপো ফোন ব্যবহারকারীরা দ্য ফুড হল রেস্টুরেন্টে মোট খরচের উপর ১০% হারে মূল্যছাড় পাবেন। এছাড়াও দ্য ফুড হলে সর্বোচ্চ ব্যয় করা এবং সর্বোচ্চ সংখ্যকবার ক্রয় করা অপো স্মার্টফোন ব্যবহারকারী গ্রাহক বিবেচিত হবেন ‘সুপার কনজ্যুমার’ এবং ‘সুপ্রীম কনজ্যুমার’ হিসেবে। আর এই ‘সুপার কনজ্যুমার’ এবং ‘সুপ্রীম কনজ্যুমার’ নির্বাচিত গ্রাহক পাবেন কমপ্লিমেন্টারি লাঞ্চ কিংবা ডিনার এবং অপোর সৌজন্যে আকর্ষণীয় একটি হেডফোন।

অপো বাংলাদেশের পাবলিক রিলেশন্স এবং মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, অপো সবময়েই দারুণ মুহূর্তগুলো ধারণ করে রাখার জন্যে অনুপ্রাণিত করে থাকে। পরিবার কিংবা বন্ধুদের সাথে সময় কাটানোর জন্যে দারুণ একটি মুহূর্ত হতে পারে রেস্টুরেন্টে একত্রে সময় কাটানো। একত্রে সময় কাটানোর এই আয়োজনে ভিন্ন মাত্রা যোগ করতেই দ্য ফুড হলের মতো জনপ্রিয় রেস্টুরেন্ট এর সাথে মিলে অপো ব্যবহারকারীদের জন্যে বিশেষ অফার নিয়ে এলো অপো বাংলাদেশ।

১ ডিসেম্বর থেকে দ্য ফুড হল রেস্টুরেন্টে মিলবে অপোর এই বিশেষ অফার। এদিন থেকেই শুরু হয়ে যাবে ‘সুপার কনজ্যুমার’ এবং ‘সুপ্রীম কনজ্যুমার’ নির্বাচনের প্রক্রিয়া।

 

-সিনিউজভয়েস/জিডিটি/৩০নভে./১৯

 

Please Share This Post.