অপো নিয়ে এলো সর্ববৃহৎ কাস্টমার সার্ভিস সেন্টার

জনপ্রিয় সেলফি ব্র্যান্ড অপো, ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে চালু করেছে একটি সর্ববৃহৎ সার্ভিস সেন্টার। এই সার্ভিস সেন্টারে অপো মোবাইল ডিভাইসগুলোর বিক্রয়োত্তর সেবা প্রদান করা হবে। দেশের বাজারে ক্রমবর্দ্ধমান অপো গ্রাহকদের সেরা মানের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতেই এই সার্ভিস সেন্টারটি প্রতিষ্ঠা করা হয়েছে। এর মাধ্যমে এখন দেশের মোবাইল ডিভাইসের ক্ষেত্রে সবচেয়ে বড় সার্ভিস সেন্টারের জন্য এখন গর্ব করতে পারবে অপো।

গ্রাহকদের সর্বোচ্চ মানের পণ্য ও বিক্রয়োত্তর সেবা প্রদানের ক্ষেত্রে অপো সবসময় ব্যাপকভাবে জনপ্রিয়। রাজধানীর প্রাণকেন্দ্রে প্রশস্ত এই সার্ভিস সেন্টারটি চালুর মাধ্যমে অপো তার গ্রাহকদের সেরা মানের বিক্রয়োত্তর সেবার সেই প্রতিশ্রুতিই পূরণ করলো।

এই সার্ভিস সেন্টারটি পান্থপথের বসুন্ধরা সিটির লেভেল ৫, ব্লক সি, দোকান নম্বর ৯৭-১০০ এ অবস্থিত। এটি অপো-এর আন্তর্জাতিক মান অনুসারে ডিজাইন করা। এই সার্ভিস সেন্টারটি মঙ্গলবার এবং সরকারি ছুটির দিন ব্যতিত প্রতিদিনই চালু থাকবে।

অপো বাংলাদেশে ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং এবং মডেল ও অভিনেত্রী সুজানা জাফর ফিতা কেটে এই কাস্টমার সার্ভিস সেন্টারটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এ সময় ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘আমরা শুধু মোবাইল ডিভাইসই বিক্রি করি না, আমরা সম্মানিত গ্রাহকদের সাথে সুসম্পর্কও স্থাপন করতে চাই। আমাদের গ্রাহকদের সাথে আগের চেয়ে আরও শক্তিশালী সম্পর্ক স্থাপনের জন্য আমরা ঢাকা শহরে বৃহত্তম এই সার্ভিস সেন্টারটি চালু করেছি। এটি আমাদের গ্রাহকদের গুণগত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে। আগামীতে সারা দেশে আমরা এই সেবা আরও সম্প্রসারণ করার পরিকল্পনা নিয়েছি’।

তিনি আরও বলেন, ‘গ্রাহকের কাছে পণ্য বিক্রি করেই আমাদের প্রতিশ্রুতি শেষ হয় না। আমরা গ্রাহকদের সেরা মানের পণ্য ও সেবা প্রদানে বিশ্বাস করি। এখন থেকে গ্রাহকরা অপো মোবাইল হ্যান্ডসেটের জন্য উপভোগ করতে পারবেন গুণগত মানের বিক্রয়োত্তর সেবা’।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.