অপো ক্রেতার চমকপ্রদ বালি ভ্রমন

অপো’র ফোন কিনে এক ভিন্ন ধরণের চমক পেলেন ঢাকার এক দম্পতি।  ঈদ উপহারের আওতায় অপো এ৫এস স্মার্টফোন কিনেই জিতে গেলেন স্বপ্নের বালি দ্বীপে ভ্রমণের সুযোগ। উপহারের আওতায় একজনের ভ্রমণের সুযোগ থাকলেও বিজেতা বিবাহিত জানতে পেরে তার স্ত্রীকেও ভ্রমণের সুযোগ করে দেয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো।

বাংলাদেশের অন্যতম প্রধান উৎসব ঈদ-উল-আজহা উপলক্ষ্যে দেশজুড়েই গ্রাহকদের ফোন কেনার আনন্দ বাড়িয়ে দিতে লাখপতি হবার সুযোগ করে দেয়া ছাড়াও নানা আকর্ষণীয় উপহার দিয়ে থাকে অপো। তবে ২০১৯ সালে অপো বাংলাদেশের ৫ বছর পূর্তিতে ঈদ-উল-আজহায় গ্রাহকদের খুশির মাত্রা বহুগুণে বাড়িয়ে তুলতেই স্বপ্নের বালি দ্বীপ ভ্রমণের সুযোগ করে দেয় বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। এই অফারের আওতায় অপো এ৫এস মডেলের স্মার্টফোন কিনে বালি দ্বীপ ভ্রমণের সুযোগ জিতে নেন ইউসুফ মোহাম্মদ নাঈম। আনুষঙ্গিক প্রস্তুতি শেষে অক্টোবরের প্রথম সপ্তাহেই বালিতে ভ্রমণে যান এই দম্পতি।

এ প্রসঙ্গে ইউসুফ মোহাম্মদ নাঈম বলেন, অনেক দিন ধরেই ‘অপো এ৫এস’ স্মার্টফোনটি কেনার কথা ভাবছিলাম। পাঁচ বছর পূর্তিতে বালি ভ্রমণের সুযোগ আছে জেনে তড়িঘড়ি করে ঈদেই ‘ এ৫এস’ স্মার্টফোনটি কেনার সিদ্ধান্ত নেই। কখনো ভাবতেই পারিনি এতো সব ক্রেতার ভিড়ে আমিই জিতে যাবো বালি ভ্রমণের সুযোগ।

এ প্রসঙ্গে অপো বাংলাদেশ এর পিআর অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, ঈদ অফারের আওতায় একজনকে বালি ভ্রমণের সুযোগ করে দেবার কথা থাকলেও নাঈম বিবাহিত জানতে পেরে তাদের দুজনকেই বালি ভ্রমণের সুযোগ করে দেয়ার সিদ্ধান্ত নেই আমরা।  কিছুটা চমক রাখতেই শুরুতে বিষয়টি গোপন রাখা হয়।  প্রাণোচ্ছল এই দম্পতির জীবনে বালি ভ্রমণের স্মৃতির অংশীদার হতে পেরে আমরাও খুশী।

বালি ভ্রমণকালীন সময়ে নিজেদের দারুণ সব মুহুর্ত ধারণ করে রাখতে তাদেরকে ‘অপো এ৯ ২০২০’ দেওয়া হয়।

 

-প্রেস বিজ্ঞপ্তি/২০ অক্টোবর/১৯

Please Share This Post.