অপো ও পাবজি মোবাইলের একত্রিত “এফ১৯ প্রো সার্চ ক্যাম্পেইন”

 

অপোর নতুন ট্রেন্ডসেটিং, প্রযুক্তিগতভাবে অত্যাধুনিক এবং ফ্যাশনেবল মাইন্ড-ব্লোয়িং হ্যান্ডসেট এফ১৯ প্রো গত ১০ ​​ই মার্চ ২০২১-এ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। আগের এফ-সিরিজের ফোনগুলোর মতো এই ফোনেও রয়েছে আপগ্রেড সব ফিচারস। অপো ফ্যানদের মধ্যে আরও বেশী উত্তেজনা তৈরি করতে, অপো এবং পাবজি মোবাইল একত্রিত হয়ে নিয়ে এসেছে দারুন এক সুযোগ। গুগলে ক্যাম্পেইনটি সার্চ করে জিতে নিন একটি নতুন আকর্ষণীয় অপো এফ১৯ প্রো!

 

এফ১৯ প্রো ফোনে পাওয়া যাবে ৪৩১০ এমএএইচ পাওয়ারযুক্ত ব্যাটারি, ৩০ ডাব্লিউ ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ এবং কালারওএস ১১ গেম মোড। ৩০ ডাব্লিউ ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ নির্ভরযোগ্যভাবে এবং দ্রুত এফ১৯ প্রো চার্জ করে। যার ফলে, ৫-১০ মিনিটের চার্জ গ্রাহকদের একটি লম্বা সময় ধরে সময়ের জন্য গেম খেলার সুবিধা দান করবে। অপো এফ১৯ প্রো দুটি ডাইন্যামিক কালার: “ফ্যান্টাস্টিক পার্পল” এবং “ফ্লুইড ব্ল্যাক”-এ পাওয়া যাবে। এই ফোনের রিয়ার ক্যামেরায় ডুয়াল-ভিউ ভিডিও এবং এআই রঙের পোর্ট্রেট ভিডিও অপশন রয়েছে। এই ফোনের সকল বৈশিষ্ট এতটাই ফ্যাশনেবল এবং ট্রেন্ডি যে ছোট বড় সব ধরণের ক্রেতাদের আকৃষ্ট করবে।

 

প্রতিযোগিতায় অংশ নিতে, প্রথমে গুগলে যান এবং টায়িপ করুন “OPPO F19 Pro VOOC Flash Charge for PUBG MOBILE”একটি স্ক্রিনশট নিন এবং ক্যাম্পেইন এর পোষ্টের কমেন্ট সেকশনে শেয়ার করুন (https://www.facebook.com/OPPOBangladesh/videos/875851726319899)ক্যাম্পেইন এর পোষ্টে লাভ রিঅ্যাক্ট দিন এবং হ্যাশট্যাগ #OPPOF19Pro #VoocUpYourFun #VOOC4.0 লিখে আপনার ৫ জন বন্ধুকে মেনশন করুন। সবশেষে ক্যাম্পেইন পোষ্টটি আপনার টাইমলাইনে শেয়ার করে প্রাইভেসি পাব্লিক করে দিন। ৩০ ডাব্লিউ ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০, দ্রুত স্টার্টাপ এবং গেমিং অপটিমাইজেশনযুক্ত একটি ব্র্যান্ড নিউ অপো এফ১৯ প্রো জেতার সুযোগ করে নিন। এছাড়াও পাবজি মোবাইল এ আপনারা পেয়ে যাবেন অসাধারণ পারফরম্যান্স।

 

অপোর আকর্ষণীয় সব অফার মাত্র শুরু হয়েছে। দেরী না করে আজই ক্যাম্পেইন-এ অংশগ্রহণ করুন ও জিতে নিন অপো এফ১৯ প্রো। ক্যাম্পেইনটি ১২ তারিখ থেকে শুরু হয়ে পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত অব্যাহত থাকবে।

 

অপো এফ১৯ প্রো ফোনটি অপো বাংলাদেশের ওয়েবসাইট থেকে প্রি-অর্ডার করা যাবে।

 

Please Share This Post.