অপো এফ১৯ প্রো ফ্যানদের জন্যে অপো এবং লাইকির নতুন চমক

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ডিভাইস হিসেবে অপো বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসছে। প্রতিবারই অপো বিভিন্ন রকম ক্যাম্পেইন, আকর্ষণীয় উপহার ও অন্যান্য সুবিধা দান করে গ্রাহকদের ভিন্নধর্মী সেবা প্রদান করে আসছে যাতে করে তারা তাদের কাছের মানুষদের নিয়ে বিনোদনের এক নতুন মাত্রা উপভোগ করতে পারে।

বেশ কিছুদিন আগে অপো তার জনপ্রিয় হিরো সিরিজের আরেকটি মন মাতানো ড্যাশিং ফোন  এফ১৯ প্রো বাংলাদেশের বাজারে লঞ্চ করেছে। এর সাথে সাথেই অপো লাইকির সাথে একত্র হয়ে তরুণ প্রজন্মের জন্যে আরেকটি মজাদার ক্যাম্পেইন লঞ্চ করেছে যার নাম #FunwithEveryShoot । তাই দেরী না করে এখনই #FunwithEveryShoot চ্যালেঞ্জে অংশগ্রহণ করুন এবং জিতে নিন নতুন অপো এফ১৯ প্রো এবং অপো ব্যান্ড স্টাইল।

নতুন অপো এফ১৯ প্রো দুটি চমত্কার রঙে পাওয়া যাবে, “ফ্যান্টাস্টিক পার্পল” এবং “ফ্লুইড ব্ল্যাক”। এই ফোনের পিছনের ক্যামেরাটিতে ডুয়াল-ভিউ ভিডিও এবং এআই কালার পোর্ট্রেট ভিডিও-এর সুবিধা পাওয়া যাবে। এই ফোনের রয়েছে একটি স্নিগ্ধ এবং স্লিম ডিজাইন যার সাথে রয়েছে অনেকগুলো চোখ ধাঁধানো কালার। এই ফোনটিতে গ্রাহকেরা ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ এবং একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ পাবেন।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ফলো করুন অপো বাংলাদেশের অফিশিয়াল লাইকি একাউন্ট। কিভাবে ভিডিও ধারণ করবেন তা জানতে রঙ্গন২১, নুসান, এনএমএস পিয়াস, ১৪৩আনিকা_রিফা, সামিরা খান মাহি, শাকিলা পারভিন, সারিয়ান সাজু, নিশাথ অর্না লিমার ভিডিও ফলো করুন এবং “FunwithEveryShoot” স্টিকারের সাথে একটি ভিডিও শুট করতে “জয়েন” বাটন-এ ক্লিক করুন। সবশেষে ভিডিওটি #FunwithEveryShoot #OPPOF19Pro এবং @OPPO Bangladesh দিয়ে পোষ্ট করুন।

দ্রষ্টব্য

১. বিজয়ীদের নাম অপোর অফিশিয়াল লাইকি একাউন্টের স্টোরি তে জানিয়ে দেয়া হবে।

২. ক্যাম্পেইন ১২ই মার্চ ২০২১ থেকে ২১মার্চ ২০২১ পর্যন্ত চলবে।

৩. ৩১মার্চ ২০২১ প্রাইজ ঘোষণা করা হবে।

 

সম্পূর্ণ ক্যাম্পেইন অপো দ্বারা আয়োজিত হচ্ছে।

Please Share This Post.