অপো “এফ১৯ প্রো” এবং “অপো ব্যান্ড” এর জাঁকজমকপুর্ন উদ্বোধন:সরাসরি সম্প্রচার দেখতে চোখ রাখুন অপো ফেসবুক ও ইউটিউব চ্যানেলে

২০১৬ থেকে শুরু করে অপো তার শক্তিশালী এবং প্রযুক্তিগতভাবে উন্নত স্মার্টফোন দ্বারা বাংলাদেশের স্মার্টফোন জগতে এক নতুন দ্বার উন্মোচন করেছে। এই সকল স্মার্টফোন তাদের অসামান্য ফটোগ্রাফিক এবং শক্তিশালী প্রযুক্তির মাধ্যমে জন্য তরুণদের মধ্যে নানাবিধ আধুনিকতা ছড়িয়ে দিয়েছে। এই কারণে অপোর সকল ডিভাইস তরুণ প্রজন্মের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। এই ধারা অব্যাহত রাখতে, অপো সর্বাধুনিক প্রযুক্তি দ্বারা সজ্জিত একটি স্মার্টফোন অপো “এফ১৯ প্রো” বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে।

অপো “এফ১৯ প্রো” এর জমকালো উদ্বোধন অনুষ্ঠানটি ১০ মার্চ আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে, যা অপো ফেসবুক পেজ থেকে সন্ধ্যা ৭.১০ মিনিট হতে সরাসরি সম্প্রচারিত হবে। একটি লাইট মিউজিক এলইডি শো দিয়ে প্রোগ্রামটি শুরু হবে। তরুণ প্রজন্মের আদর্শ ও দেশের নামকরা নৃত্যশিল্পী হৃদি শেখ এবং তার দল একটি চমৎকার ইন্টারেক্টিভ এলইডি ড্যান্স পরিবেশন করবেন। নতুন চমত্কার অপো “এফ১৯ প্রো” হ্যান্ডসেটটি এলইডিতে প্রদর্শিত হবে এবং অপো ব্র্যান্ড ও তার সকল পণ্য দর্শকদের সামনে উপস্থাপন করা হবে। “এফ১৯ প্রো” এর আইকনিক ব্র্যান্ড-অ্যাম্বাসেডরস, সিয়াম আহমেদ এবং সাফা কবির সহ সমস্ত অপো কর্মকর্তা এবং তাদের সহযোগীরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। দর্শকদের আকর্ষণ আরও দৃঢ় করতে বাংলাদেশের বিখ্যাত সংগীতশিল্পী পরশি ও তার দল সংগীত পরিবেশন করবেন। অনুষ্ঠানে আরও থাকবে একটি চমকপ্রদ র‌্যাম্প শো, যেখানে “এফ১৯ প্রো” এবং “আইওটি (অপো ব্যান্ড)” এর দুর্দান্ত ও নজরকাড়া সব বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করা হবে। ফোনটি এতটাই স্টাইলিশ এবং ট্রেন্ডি যে এটি প্রত্যেকের জীবনকে আইকনিক করে তুলবে তা এই ফ্যাশন শোটির মাধ্যমে মানুষকে জানানো হবে। শোটি পরিচালনা করবেন দেশের ডাইন্যামিক দুই উপস্থাপক, লাবণ্য ও কাজী সাব্বির। এছাড়াও, সমসাময়িক সময়ের শীর্ষস্থানীয় ইউটিউবার এবং ইনফ্লুয়েন্সাররাও অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছেন। তারা নব প্রজন্মের প্রতিভাবান এবং রোল মডেল হওয়ায় এবং নতুন “এফ১৯ প্রো” তরুণ-কেন্দ্রিক ও অত্যন্ত ট্রেন্ডি হওয়ায় এই সেলিব্রিটিদের অপো “এফ১৯ প্রো” এর প্রতিনিধিত্ব করার জন্য বেছে নিয়েছে।

অপোর উদ্বোধন অনুষ্ঠানে তাদের ব্যবস্থাপনা পরিচালক মিঃ ড্যামন ইয়াং তাদের “এফ১৯ প্রো” এর বাজারমূল্য, টেলিভিশন বিজ্ঞাপন এবং “এফ১৯ প্রো” এর অন্যান্য সমস্ত এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরবেন। তারা বর্ণনা করবে যে কীভাবে ফোনটি বাজারের অন্যান্য সমস্ত ফোনের মধ্যে আলাদা এবং আকর্ষণীয়। বলা যায়, “এফ১৯  প্রো” চলতি বছরের সবচেয়ে অন্যতম আকর্ষণ হতে চলেছে।

স্মরণীয় এই মুহূর্তগুলোকে ফ্রেমবন্দী করার জন্য সমস্ত মিডিয়া হাউস আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় উপস্থিত থকাবে। উদ্বোধন অনুষ্ঠানটি অপো ফেসবুক (https://www.facebook.com/OPPOBangladesh) এবং ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/channel/UCpo5Tfh_CIMkxvbAkXfobTw) সরাসরি সম্প্রচারিত হবে।

অপো “এফ১৯ প্রো” এর ফার্স্ট সেল ১৮ মার্চ থেকে শুরু হবে। সকল “এফ১৯ প্রো” “হ্যান্ডসেট অপো আউটলেট, শপিং মল এবং অন্যান্য শো-রুমগুলিতে পাওয়া যাবে।

Please Share This Post.