অপোর ‘ইমার্জিং আর্টিস্ট প্রজেক্ট’ ক্যাম্পেইন

সিনিউজ ডেস্ক: রুণদের আর্ট বা শিল্পকলায় উদ্ধুদ্ধ করতে ‘রেনোভেটর ২০২১ ইমার্জিং আর্টিস্ট প্রজেক্ট নামে ক্যাম্পেইন নিয়ে এসেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। বিশ্বব্যাপী শিল্পকলা ও প্রযুক্তিকে এক প্লার্টফর্মে নিয়ে আসতে তৃতীয়বারের মতো এ আয়োজন করতে যাচ্ছে অপো। বাংলাদেশ থেকেও কেউ চাইলে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

এ প্রোগামের মাধ্যমে অপো সারাবিশ্বে সক্রিয় এমন একটি কমিউনিটি তৈরি করবে যেখানে তরুণ শিল্পীরা নামিদামি শিল্পীদের কাছ থেকে অনুপ্রেরণা ও শিক্ষা নিতে পারবেন। এই একই প্লাটফর্মে তরুণরা তাদের কাজ প্রদর্শন ও ক্যারিয়ার সংশ্লিষ্ট জ্ঞান লাভ করতে পারবেন।

এ সম্পর্কে প্রোগামের স্বপ্নদ্রষ্টা অপোর ভাইস প্রেসিডেন্ট এবং গ্লোবাল মার্কেটিং এর প্রেসিডেন্ট উইলিয়াম লিউ বলেন, ”অপো সবসময় তরুণ প্রজন্মের ক্ষমতায় বিশ্বাসী কারণ আগামীর বিশ্বের যে পরিবর্তন আসবে তা আজকের তরুণদের হাত ধরেই আসবে। অপো বিশ্বব্যাপী সব সৃজনশীল চিন্তাধারা একসাথে এক প্লাটফর্মে নিয়ে আসার জন্যই ঐক্যবদ্ধ হয়েছে।

অপো রেনোভেটরস ২০২১ ‘আর্ট টেক ও আর্ট টয়এইদুটিপ্রফেশনালকনটেস্টক্যাটাগরিতেঅনুষ্ঠিতহবে।আর্টটেকক্যাটাগরিতেতরুণশিল্পীরাঅংশনিয়েশিল্পকলাওপ্রযুক্তিরমেলবন্ধনদেখতেপারবেন।আর্টটয়ক্যাটাগরিতেনিজস্বসৃজনশীলপ্রোর্টেটআর্টওভিডিওজমাদেওয়াযাবে।

অপো রেনোভেটরস ২০২১ ক্যাম্পেইনে অংশ নিতে অফিসিয়াল ওয়েবসাইটে  https://campus.oppo.com/en/ ভিজিট করার অনুরোধ করা যাচ্ছে। সব ধরনের শিল্পকর্ম কাজ আগামী ২৯ আগস্ট, ২০২১ এর মধ্যে জমা দিতে হবে। ১৮ সেপ্টেম্বরে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।