অনুষ্ঠিত হলো `হিক্ভিশন নেক্সট মিশন’

বিশ্বব্যাপী ১ নম্বর সিকিউরিটি ক্যামেরা ব্র্যান্ড হিক্ভিশন অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে ‘ড্রিম স্কয়ার রিসোর্টে’, অনুষ্ঠিত হলো `হিক্ভিশন নেক্সট মিশন’।

গত ২১শে সেপ্টেম্বর উক্ত এই ক্যাম্পে অংশগ্রহণ করেন হিক্ভিশনের দেশব্যাপী ১০০জন সম্মানিত পার্টনারগণ। দিন ব্যাপি এই আয়োজনে ছিল প্রোডাক্ট ট্রেইনিং সেশন, বেসিক সেইল্স ট্রেইনিং, টেকনিকাল সেশন, গেমিং প্রতিযোগিতা, সুইমিং রিফ্রেশমেন্ট, দৌড় প্রতিযোগিতা সহ মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের মাননীয় পরিচালক জসিম উদ্দিন খন্দকার অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং হিক্ভিশনের সাথে গ্লোবালব্যান্ডের সম্পৃক্ততা নিয়ে বক্তব্য রাখেন । এরপর হিক্ভিশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কান্ট্রি ম্যানেজার টম ওয়াং, তিনি আশাবাদ ব্যাক্ত করেন, ‌‌‌বাংলাদেশে হিক্ভিশনের এই আয়োজন পার্টনারদের ব্যবসায় আরো উদ্বুদ্ধ করবে”। এছাড়াও উপস্থিত ছিলেন ইজ্ ভিজ্ ম্যানেজার ইলাই য়ু, টেকনিক্যাল ইঞ্জিনিয়ার কুইন ইন, মার্কেটিং ম্যানেজার লোন ঝাং, প্রজেক্ট ম্যানেজার কেভিন ইং ও টেকনিক্যাল ইঞ্জিনিয়ার ডিলান জিয়াং। এরপর গ্লোবাল ব্র্যান্ডের মাননীয় চেয়ারম্যান জনাব আব্দুল ফাত্তাহ তাঁর মূল্যবার সমাপনী বক্তব্য রাখেন। এছাড়াও গ্লোবাল ব্র্যান্ডের সিনিয়র ম্যানেজার আবু সালেহ্ মোহাম্মদ জুবায়ের একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সকলের সাথে বিস্তারিত আলোচনা করেন। প্রোগ্রামে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের ইডি, জি এম, ডি জি এম ও এ জি এম সহ আরও অনেকে।

অনুষ্ঠানের মূল উদ্দেশ্য ছিল সম্মানিত পার্টনারদের একত্রিত করা আর হিক্ভিশনের প্রচলিত নতুন মডেলের এর সাথে পরিচয় করিয়ে দেয়া। অনুষ্ঠান শেষে সম্মানিত পার্টনারদের সার্টিফিকেট দেয়া হয়। এবং পার্টনারদের ১৫০ সিসি মোটরসাইকেল, টিভি, এসি সহ আরও অনেক আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয়।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.