অনুষ্ঠিত হলো গ্লোবাল ব্র্যান্ড সাইবার গেমস প্রতিযোগীতা

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে ‘মির্জাপুর ক্যাডেট কলেজ, টাঙ্গাইল’ এবং ‘সিটি আইটি ফেয়ার ২০১৬, আইডিবি ভবন’ এ অনুষ্ঠিত হয়ে গেল ‘‘গ্লোবাল ব্র্যান্ড সাইবার গেমস,২০১৬’’ শীর্ষক গেমিং প্রতিযোগিতা।

১৪-ই জানুয়ারি, ২০১৬ থেকে ৩ দিন ব্যাপি মির্জাপুর ক্যাডেট কলেজে ‘ফিফা ১৫’  এবং ১৮-ই জানুয়ারি,২০১৬ থেকে ৭ দিন ব্যাপি আইডিবি ভবনে ‘ফিফা ১৬’, ‘ডটা ২’, ‘কল অফ ডিউটি’, ‘এনএফএস মোস্ট ওয়ান্টেড’  প্রভৃতি  গেম খেলায় আসুস ব্র্যান্ডের গেমিং পিসিগুলোতে প্রতিযোগীরা একে অপরের সাথে প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। ‘ফিফা ১৬’ গেম খেলায় অংশগ্রহণ করে ৩৫ জন প্রতিযোগী এবং এর প্রথম পুরষ্কার হিসেবে ছিল ৮,০০০ টাকা, দ্বিতীয় পুরষ্কার ৪,০০০ টাকা , তৃতীয় পুরষ্কার ২,০০০ টাকা। ‘ডটা ২’  গেম খেলায় অংশগ্রহণ করে ৮ টি প্রতিযোগী  গ্রুপ যেখানে প্রতি গ্রুপে ছিল ৫ জন করে সদস্য এবং এর প্রথম পুরষ্কার হিসেবে ছিল ১০,০০০ টাকা, দ্বিতীয় পুরষ্কার ৭,০০০ টাকা ।

‘কল অফ ডিউটি’ গেম খেলায় অংশগ্রহণ করে ১২ টি প্রতিযোগী  গ্রুপ যেখানে প্রতি গ্রুপে ছিল ৫ জন করে সদস্য । এর প্রথম পুরষ্কার হিসেবে ছিল ১৫,০০০ টাকা এবং  দ্বিতীয় পুরষ্কার ১০,০০০ টাকা। প্রতিযোগীতাটি ছিল সবার জন্য উন্মুক্ত এবং গ্লোবাল ব্র্যান্ড কর্তৃপক্ষ গেমারদের কাছ থেকে আশানুরূপ সাড়া পেয়েছেন বলে জানান । ভবিষ্যতেও এ ধরণের গেমিং প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে আশা ব্যাক্ত করেন গ্লোবাল ব্র্যান্ড কর্তৃপক্ষ।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.