অনলেইনে অ্যাপার্টমেন্ট বিক্রয় নিয়ে চুক্তি 

এখন থেকে মিরপুরে ডোরিন ডেভেলপমেন্টসের নতুন প্রকল্পের সব ধরনের এক্সক্লুসিভ সেলস্‌ ও মার্কেটিং করবে বিপ্রপার্টি ডটকম। ফলে ক্রেতারা এখন বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে গিয়ে পছন্দমতো মিরপুরে ডোরিন ডেভলপমেন্টের অ্যাপার্টমেন্ট কিনতে পারবেন। এই চুক্তি উভয়পক্ষকেই তাদের নিজ নিজ অভিজ্ঞতা কাজে লাগিয়ে একসাথে এগিয়ে যেতে সাহায্য করবে এবং দেশের রিয়েল এস্টেট সেক্টরকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবে বলেই মত দেন অনুষ্ঠানে উপস্থিত দু’পক্ষের প্রতিনিধিরা।

সম্প্রতি রাজধানীর ফোর পয়েন্টস, শেরাটন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এই দুই প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।চুক্তিতে বিপ্রপার্টি ডটকম-এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং ডোরিন ডেভলপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীর আলম সিদ্দিক। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপর্যুক্ত দামে সবচেয়ে বিশ্বাসযোগ্য উপদেশ ও সল্যুশন পেতে ক্রেতাদের জন্য এটা একটা বড় সুযোগ। আমরা বিশ্বাস করি, এই চুক্তি শুধুমাত্র ফলপ্রসূ হবে তা নয় বরং ভবিষ্যতে আরও উদ্ভাবনী সম্ভাবনার দুয়ার উন্মুক্ত করবে বলে আশা প্রকাশ কারেন তারা।

-সিনিউজভয়েস/জিডিটি

 

Please Share This Post.