অনলাইন পেমেন্টে ১০ শতাংশ ছাড় দিচ্ছে সেলেক্সট্রা শপ

সি নিউজ ডেস্ক :গ্যাজেটস ও লাইফস্ট্যাইল পণ্যের জন্য নির্ভরযোগ্য অনলাইন প্ল্যাটফর্ম বা শপ সেলেক্সট্রা ডট কম ডট বিডি (https://salextra.com.bd/) সব কেনাকাটার পেমেন্ট অনলাইনে করলে ১০ শতাংশ ছাড় দিচ্ছে, এতে করে ক্রেতারা সর্বোচ্চ ২ হাজার ১৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

সেলক্সট্রাতে এখন চলছে এক্সট্রা স্বাধীনতা অফার। স্বাধীনতা দিবস উপলক্ষে পুরো মার্চ মাসে এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন স্মার্টফোনপ্রেমীরা। ক্রেতাদের ‘এক্সট্রা স্বাধীনতা’ দিতেই এই আয়োজন। অনলাইন চ্যানেল যেকোনও পণ্য (বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন, ব্লুটুথ স্পিকার, হেডফোন, ইয়ারফোন, স্মার্ট ওয়াচ, কম্পিউটার এক্সেসরিজ, ইত্যাদি) কিনে অনলাইনেই পেমেন্ট (দাম পরিশোধ) করলেই ক্রেতারা ছাড় উপভোগ করতে পারবেন।

নতুন এই অফার প্রসঙ্গে সেলেক্সট্রা শপের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘অনলাইনের এই অবিশ্বাসের সময়ে বিশ্বাসের বার্তা নিয়ে এসেছে সেলেক্সট্রা শপ। ক্রেতাদের এটুকু নিশ্চয়তা আমরা দিতে পারি যে, সেলেক্সট্রা থেকে কোনও পণ্য কিনে কেউ ঠকবেন না। প্রতারিত হবেন না।  আমরা যেটুকু পারি তাই বলি।  আমরা সব সময় চাই ক্রেতাদের এক্সট্রা কিছু দিতে।  প্রতিশ্রুত সময়ের মধ্যে ক্রেতাকে পণ্য পৌঁছানোও আমাদের একটা অঙ্গিকার। আশা করি ক্রেতারা আমাদের ওপর আস্থা রাখবেন।’

সেলেক্সট্রা থেকে কেনাকাটার করলে ক্রেতারা ব্র্যাক ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনআরবি ব্যাংক, এনআরবিসি, ওয়ান ব্যাংক, প্রাইম ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক ও মেঘনা ব্যাংক লিমিটেডের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করতে পারবেন। মোবাইলফোন, গ্যাজেটস, লাইফ স্টাইল পণ্য কিনে এসব ব্যাংকের যেকোনও একটির কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতারা পাবেন ১০ শতাংশ ছাড়।

Please Share This Post.